বৃহস্পতিবার, ১৮ Jul ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ওয়াটারমাস্টার মেশিন দিয়ে যে সকল কাজ করতে পারেন!

ওয়াটারমাস্টার মেশিন দিয়ে যে সকল কাজ করতে পারেন!

ওয়াটারমাস্টার মেশিন দিয়ে যে সকল কাজ করতে পারেন!

ওয়াটারমাস্টার মেশিন দিয়ে যে সকল কাজ করতে পারেন!

Water Master can do all that with the machine!

একটি মেশিন – সমস্ত অ্যাপ্লিকেশন
ওয়াটারমাস্টার এককভাবে প্রকল্পগুলি সম্পূর্ণ করে যা প্রচলিতভাবে একাধিক পৃথক মেশিনের সাথে পরিচালনা করা হয়।

ওয়াটারমাস্টার হল সিভিল ইঞ্জিনিয়ারিং, নির্মাণ এবং ড্রেজিং কোম্পানিগুলির পাশাপাশি পৌরসভা এবং সরকার যাদের অগভীর জলে প্রকল্প রয়েছে তাদের জন্য আদর্শ মেশিন। ওয়াটারমাস্টারের মাল্টিপারপাস ফাংশন এবং অনন্য গতিশীলতা সাইটে প্রয়োজনীয় যন্ত্রপাতি কমিয়ে দেয় এবং এইভাবে জ্বালানী খরচ এবং অন্যান্য অপারেশনাল খরচ কম রেখে পরিবেশের উপর চাপ কমিয়ে দেয়। উভচর মাল্টিপারপাস ওয়াটারমাস্টার ধারণাটি সমস্ত পরিবেশগত অগভীর জল প্রকল্পের জন্য একটি স্মার্ট পছন্দ। ওয়াটারমাস্টাররা বর্তমানে বিশ্বব্যাপী 65টিরও বেশি দেশে শত শত ইউনিটের সাথে এই চ্যালেঞ্জগুলি সমাধান করছে। এর স্মার্ট অপারেটিং নীতিটি খুব সঠিক এবং দক্ষ পরিবেশগত ড্রেজিং সক্ষম করে – সঠিক জায়গা থেকে সঠিক পরিমাণে।

one machine – all applications

Watermaster single-handedly completes projects that are conventionally handled with multiple separate machines.

Watermaster is the ideal machine for civil engineering, construction and dredging companies as well as municipalities and governments who have projects in shallow waters. Watermaster’s multipurpose functions and unique mobility minimize the needed machinery at the site and thus minimize the strain on the environment while keeping fuel consumption and other operational costs low. The amphibious multipurpose Watermaster concept is a smart choice for all environmental shallow water projects. Watermasters are currently solving these challenges with hundreds of units in over 65 countries worldwide. Its smart operating principle enables very accurate and efficient environmental dredging – the right amount from the right place.

অগভীর জলপথ এবং তীরে পুনরুদ্ধার করুন
বিশ্বব্যাপী অভ্যন্তরীণ জলের বর্তমান পতনশীল অবস্থা পরিবর্তন করা যেতে পারে।

ওয়াটারমাস্টার অভ্যন্তরীণ জল এবং তীরে গভীর, নির্মাণ এবং পরিষ্কার করতে পারেন। এই বহুমুখী প্রযুক্তির সাহায্যে বিভিন্ন সমস্যার জন্য স্মার্ট পদ্ধতি বেছে নেওয়া যেতে পারে, যাতে কাজটি সাশ্রয়ী ও সঠিকভাবে সম্পন্ন হয়।

বড় আকারের অগভীর জল ড্রেজিংয়ের জন্য বড় আকারের ড্রেজিং ক্ষমতা প্রয়োজন। সীমিত গতিশীলতা সহ ঐতিহ্যবাহী বড় ড্রেজারগুলি অভ্যন্তরীণ জলের জন্য খারাপভাবে উপযুক্ত। উভচর মাল্টিপারপাস ওয়াটারমাস্টারদের একটি বহরের সাথে আপনি সমস্ত ধরণের পরিবেশ এবং সমস্ত আকারের প্রকল্পগুলি পরিচালনা করতে সজ্জিত।

Watermaster

RESTORE SHALLOW WATERWAYS AND SHORES

The current declining condition of inland waters worldwide can be changed.

Watermaster can deepen, build and clean out inland waters and shores. With this multipurpose technology the smart approach for various problems can be chosen, so that the work is done cost effectively and properly.

Large-scale shallow water dredging requires large-scale dredging capacity. Traditional big dredgers with limited mobility are poorly suited for inland waters. With a fleet of amphibious multipurpose Watermasters you are equipped to handle all kinds of environments and projects of all sizes.

বন্যা প্রতিরোধ এবং পরিবেশ পরিষ্কার করা
ওয়াটারমাস্টার ক্লাসিক চরম পরিস্থিতিতে সরানো এবং কাজ করতে পারে।

এই কারণে ওয়াটারমাস্টার প্রতিরোধের জন্য আদর্শ যেমন বন্যা এবং বন্যা দ্বারা সৃষ্ট ক্ষতি. এই মাল্টিপারপাস ড্রেজার যেখানে অন্য কোন মেশিন কাজ করতে পারে না।

বন্যা প্রতিরোধ
শহুরে খাল পরিষ্কার করা
গাছপালা এবং আবর্জনা অপসারণ
দূষিত পলি অপসারণ

prevent floods and clean the environment

Watermaster Classic can move and work in extreme conditions.

Because of this Watermaster is ideal for preventing e.g. floods and damage caused by flooding. This multipurpose dredger can operate where no other machine can.

Flood prevention
Cleaning of urban canals
Vegetation and trash removal
Removal of polluted sediments

নির্মাণ প্রকল্পে ব্যবহার করুন
পরিস্থিতি যত কঠিন, ওয়াটারমাস্টারের সুবিধা তত বেশি।

জলে সিভিল ইঞ্জিনিয়ারিং কাজগুলি ওয়াটারমাস্টার ক্লাসিকের জন্য সাধারণ। ওয়াটারমাস্টার আদর্শ যখন যেমন নীচে কেবল এবং পাইপ এম্বেড করা এবং এটি অন্যান্য ধরণের রক্ষণাবেক্ষণের কাজও কার্যকরভাবে করতে পারে। মেশিনটি নিজস্ব প্রপালশন সিস্টেমের সাথে সাইটে চলে যায় এবং রিমোট নিয়ন্ত্রিত স্পাডগুলি স্থির এবং দক্ষ পাইলিং, খনন কাজের পাশাপাশি তারের মাউন্টিংয়ের জন্য যথাযথ অ্যাঙ্করেজ দেয়।

utilize in construction projects

The harder the conditions are, the greater the Watermaster’s advantages are.

Civil engineering jobs in water are typical for Watermaster Classic. Watermaster is ideal when e.g. embedding cables and pipes in the bottom and it can also do other kinds of maintenance work effectively. The machine moves to the site with its own propulsion system and remote controlled spuds give proper anchorage for steady and efficient piling, excavating work as well as for cable mounting.

শিল্প পুকুর বজায় রাখা এবং পরিষ্কার করা
ওয়াটারমাস্টারের সাকশন ড্রেজিং ক্ষমতা এবং স্বাধীন চলন্ত ক্ষমতা ব্যবহার করে রক্ষণাবেক্ষণ সহজে করা হয়।

ওয়াটারমাস্টার একটি ট্রেলারে সাইটে পরিবহন করা সহজ এবং সেখান থেকে ড্রেজারটি নিজে নিজেই পুলের মধ্যে চলে যায়। পুলে ওয়াটারমাস্টার তার নিজস্ব প্রপালশন সিস্টেমের সাথে চলে এবং তার খননকারী সমাবেশ এবং স্পড ব্যবহার করে অন্য পুলে যেতে পারে। এটি ভরকে 1,5 কিলোমিটার দূরে অন্য পুলে পাম্প করতে পারে। ব্যাকহো কাজের দ্বারা এটি পুল ব্যাঙ্কগুলি তৈরি এবং মেরামত করতে পারে।

ওয়াটারমাস্টার টেলিং পুকুর এবং নিষ্কাশন পুকুর থেকে মূল্যবান সামগ্রী পুনরুদ্ধার করতে পারেন

maintain and clean industrial ponds

Maintenance is easily done by utilizing Watermaster’s suction dredging capabilities and independent moving capabilities.

Watermaster is easy to transport to the site on a trailer and from there the dredger simply walks into the pool by itself. In the pool Watermaster moves with its own propulsion system and can also move to another pool by using its excavator assembly and spuds. It can pump the mass into another pool up to 1,5 kilometres away. By backhoe work it can build and repair the pool banks.

Watermaster can also recover valuable materials from tailings ponds and drainage ponds

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

সম্পাদকীয় কার্যালয়: কাঠালিয়া বার্তা
কলেজ রোড, কাঠালিয়া, ঝালকাঠি।
মোবাইল: 01774 937755









Archive Calendar

Mon Tue Wed Thu Fri Sat Sun
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana