মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৭:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
এদেশের মানুষ সাম্প্রদায়িকতায় বিশ্বাস করে না -আমু

এদেশের মানুষ সাম্প্রদায়িকতায় বিশ্বাস করে না -আমু

ঝালকাঠি প্রতিনিধিঃ

এদেশের মানুষ সাম্প্রদায়িকতায় বিশ্বাস করে না। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল গরীব দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর। তারই সুযোগ্যা কন্যা জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনেও বাংলাদেশ আওয়ামী লীগ জয়লাভ করবে।

ঝালকাঠির নলছিটিতে উপজেলা প্রশাসনের আয়োজনে (১৪ সেপ্টেম্বর) সকাল ১১ টায় উপজেলা নিবার্হী অফিসার রুম্পা সিকদারের সভাপতিত্বে সামাজিক – স¤প্রীতি সমাবেশের অনুষ্ঠিনে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব আমির হোসেন আমু এমপি এসব কথা বলেন।

এসময় জেলা আওয়ামী লীগ সভাপতি সরদার মোঃ শাহ আলম, নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ সিদ্দিকুর রহমান, নলছিটি পৌরসভার মেয়র ওয়াহেদ খান, ঝালকাঠি পৌরসভার মেয়র লিয়াকত আলী তালুকদার, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মোর্শেদা লস্কর প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও উপজেলা পরিষদের পুকুরে দেশীয় প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষণ ও উন্নয়ন প্রকল্প” এর আওতায় ২০২২-২০২৩ অর্থ বছরে নলছিটি উপজেলার বিভিন্ন খাল-বিল, মরা নদী, নদীর কোল ও প্রাতিষ্ঠানিক জলাশয়ে দেশীয় প্রজাতির পোনামাছ অবমুক্ত করেন এমপি আলহাজ্ব আমির হোসেন আমু।

দুপুর সাড়ে ১২টায় তিনি উপজেলা পরিষদ হলরুমে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলার কর্মকর্তাদের সাথে মাসিক সমন্বয় সভায় পধান অতিথির বক্তব্য রাখেন।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana