মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন

ঋণের টাকার টমটমটাও নিয়ে গেলো চোরে

ঋণের টাকার টমটমটাও নিয়ে গেলো চোরে

ঋিণের টাকার টমটমটাও নিয়ে গেলো চোরে

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির নলছিটির কুলকাঠি ইউনিয়নের সরই গ্রামের মসজিদের পাশে থেকে আয়ের একমাত্র সম্বল টমটমটি চুরি করে নিয়ে গেছে। বিভিন্ন জায়গায় চুরি যাওয়া টমটমগাড়ি খোঁজ করেও ফিরে পাননি তিনি। আয়ের একমাত্র সম্বল হারিয়ে দিশেহারা হয়ে পড়েছেন সুমন খান।

রবিবার রাতে উপজেলার কুলকাঠি ইউনিয়নের সরই গ্রামের মসজিদের পাশে থেকে টমটম চুরি হয়।অসহায় সুমন খান কুলকাঠি ইউনিয়নের সরই গ্রামের হাবিব খানের ছেলে। এঘটনায় সোমবার নলছিটি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন সুমন খান।

প্রতিদিনের মতো গতকাল রাতে আমার টমটম গাড়িটি মসজিদের পাশে রেখে বাড়িতে আসি। সকালে এসে দেখি আমার গাড়ি নাই। এটা দিয়েই আমার সংসার চলতো। অনেক খোঁজা খুঁজি করে কোথাও পাইনি। গাড়িটি হারিয়ে বর্তমানে আমি নিঃস্ব হয়ে গেলাম। এনজিও থেকে ঋণ নিয়ে ১ লাখ ১০ হাজার টাকা দিয়ে ডাইসু (টমটম) কিনছিলান এটি দিয়েই যা আয় হতো তা দিয়ে ঋণের টাকা পরিশোধ ও সংসার চলতো। আয়ের একমাত্র সম্বল হারিয়ে নিঃস্ব হয়ে কথাগুলো বলছিলেন সুমন খান (৩০) নামে এক ব্যক্তি।

মো. আরিফ হাওলাদার নামে আরেক টমটম চালক বলেন, আমার গাড়িও এখানেই ছিলো আমারটা নিতে পারেনি। আমার গাড়ির বক্সের তালা ভেঙে হ্যান্ডেল নিয়ে সুমনের গাড়িটি নিয়ে যায়। ওই গাড়ি দিয়েই ওর সংসার ও ঋণের টাকা পরিশোধ করতো। এখন সংসার চলতে ও ঋণের টাকা পরিশোধ করতে খুবই কষ্ট হবে।

এ বিষয়ে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ আলী বলেন, আমি জানি না অভিযোগ দিছে নাকি। এবিষয়ে তিনি কোন মন্তব্য করতে রাজি না।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana