বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মামলায় জড়িয়ে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন ফজরের নামাজের ফজিলত: আলোকিত জীবনের পথে প্রথম প্রহর
আমি বিষ খেয়েছি, আমাকে বাঁচাও – কাঠালিয়ায় মাদ্রাসা শিক্ষার্থীর আত্মহ’ত্যা

আমি বিষ খেয়েছি, আমাকে বাঁচাও – কাঠালিয়ায় মাদ্রাসা শিক্ষার্থীর আত্মহ’ত্যা

"আমি বিষ খেয়েছি, আমাকে বাঁচাও" কাঠালিয়ায় মাদ্রাসা শিক্ষার্থীর আত্মহ’ত্যা

প্রতিবেদক, সাকবুজ্জামান সবুর:

ঝালকাঠির কাঠালিয়ায় মায়ের সাথে অভিমান করে কীটনাশক ট্যাবলেট খেয়ে (চালের বিষনাশক ট্যালেট) আতœহত্যা করেছে অযুফা আক্তার তামান্না নামের এক মাদ্রাসা শিক্ষাথী। রবিবার (২৯ সেপ্টেম্বর) রাতে উপজেলার আওরাবুনিয়া ইউনিয়নের উত্তর তালগাছিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত অযুফা আক্তার তামান্না (১২) ওই গ্রামের ব্যবসায়ী আবদুল মালেক মুন্সির মেয়ে ও স্থানীয় উত্তর তালগাছিয়া নেছারিয়া ফাযিল মাদ্রাসার দাখিল ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী ছিল। বিষয়টি নিশ্চিত করেছেন থানার ওসি মো. নাসির উদ্দিন সরকার। খবর পেয়ে পুলিশ লাঁশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

জানাগেছে, অনিয়মিত গোসল ও খাওয়া নিয়ে তামান্নাকে বকাঝকা করেন তার মা। এতে অভিমান করে সবার অজান্তে ঘরে থাকা কীটনাশক ট্যাবলেট খেয়ে ফেলে। রাত ১১টার দিকে অসুস্থ্য হয়ে পড়ে ওই শিক্ষার্থী। এসময় ডাক চিৎকার দিয়ে বলে, “আমি বিষ খেয়েছি আমাকে বাঁচাও”। স্বজনরা চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়ার পথে মারা যায় ওই শিক্ষার্থী।

সহপাঠি মরিয়ম আক্তার জানান, তামান্না ভদ্র ও শান্ত স্বভাবের ছিল। পড়াশোনায় মনযোগী ছিল। তার মৃত্যুতে একজন ভালো সহপঠিকে হারালাম। কেন যে, আতœহত্যা করলো বুঝতে পারছিনা।

স্থানীয় ইউপি মেম্বার ও প্যানেল চেয়ারম্যান মো. পনির হাওলাদার জানান, রাত ১টার দিকে খবর পেয়ে ওই বাড়ীতে যাই। নিহতের পরিবারকে শান্তনা এবং পুলিশকে খবর দেই।

মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. সিদ্দিকুর রহমান জানান, তামান্না মেধাবী ছিল। রোববারও সে মাদ্রাসায় এসেছিল। তার অকাল মৃত্যুতে শিক্ষক ও শিক্ষার্থীরা মর্মাহত।

থানার ওসি মো. নাসির উদ্দিন সরকার জানান, খবর পেয়ে লাঁশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠির সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত মামলা হয়েছে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana