বুধবার, ২৯ Jun ২০২২, ০৬:১৭ পূর্বাহ্ন

আদালত চত্বরে বাদীকে মারধর করলেন আসামীরা

আদালত চত্বরে বাদীকে মারধর করলেন আসামীরা

বিশেষ প্রতিনিধি:

ঝালকাঠি আদালত চত্বরে একটি মামলার বাদীকে মারধর করার অভিযোগ আসামীদের বিরুদ্ধে। গত বৃহস্পতিবার দুপুরে ঝালকাঠি জজ আদালত চত্বরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শুক্রবার দুপুরে ঝালকাঠি সদর থানায় মামলার বাদী আহত শাহআলম ওরফে সাহেব আলী হাওলাদার একটি সাধারণ ডায়েরী করেছেন।(জিডি নং-৫৭৭)।

জিডি সুত্রে জানাগেছে বৃহস্পতিবার দুপুরে আদালতে হাজিরা দেন জমিজমা বিরোধ মামলার বাদী কাঠালিয়া উপজেলার দক্ষিন চেঁচরী গ্রামের মৃত দাদন আলী হাওলাদারের ছেলে শাহআলম ওরফে সাহেব আলী হাওলাদার। এদিন ওই মামলায় হাজিরা দেন একই গ্রামের আইউব আলী হাওলাদারের ছেলে আমির হোসেন, তার স্ত্রী শেফালী বেগম, ছেলে সুমন হাওলাদার, মেয়ে সুক্তা আক্তারসহ ৬ আসামী।

হাজিরা শেষে আদালত চত্বরে বাদী শাহআলম ওরফে সাহেব আলীকে একা পেয়ে মারধর করে মামলার আসামীরা। আদালত চত্বরে উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়। অভিযুক্ত আমির হোসেন জানান, আমার স্ত্রী, ছেলে মেয়েসহ পরিবারে ৬জনকে আসামীকে করে একটি মিথ্যা দিয়ে হয়রানী করছে সাহেব আলী হাওলাদার। হাজিরা শেষে এ নিয়ে তর্কবির্তক হয়েছে তার সাথে।
ঝালকাঠি সদর থানার এসআই মো.খোকন হাওলাদার জানান, এ ঘটনায় থানায় জিডি হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana