শনিবার, ০৩ Jun ২০২৩, ০২:০৫ অপরাহ্ন

আওয়ামীলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

আওয়ামীলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

ঝালকাঠি প্রতিনিধিঃ

পিরোজপুরের ভান্ডারিয়ায় আওয়ামী লীগ নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে শনিবার বিকাল ৫ টায় মুষলধারে বৃষ্টি উপেক্ষা করে ঘন্টাব্যাপী মানববন্ধন করেছে উপজেলা মুক্তিযোদ্ধা সংগঠন, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন, ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য পরিষদ সংগঠনসহ সর্বস্তরের জনগণ। ভান্ডারিয়ার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সড়কের বটতলা থেকে চরখালী বিসমিল্লাহ চত্বর পর্যন্ত ১০ কিলোমিটারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রশিদ খসরু জোমাদ্দার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার খান এনায়েত করিম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি ও জেলা পরিষদ সদস্য মোঃ লিয়াকত হোসেন তালুকদার, টুঙ্গিপাড়া আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হাফিজুর রশিদ তারেক, মুক্তিযোদ্ধা গোলাম মোস্তাফা বাচ্চু, নিজামুল হক নান্না, উপজেলা যুবলীগের সভাপতি তালুকদার এনামুল কবির টিপু, সাধারণ সম্পাদক এহসাম হাওলাদার, ধাওয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলু, ইকড়ি ইউপি চেয়ারম্যান আব্দুল হাই হাওলাদার, ভিটাবাড়িয়া ইউপি চেয়ারম্যান এনামুল করিম পান্না, নদমূল্লা ইউপি চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আরিফ, জেলা পরিষদ সদস্য রোকেয়া বেগম, পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ শহিদুল আলম স্বপন, নদমুলা ইউনিয়ান আওয়ামীলীগের সভাপতি এমরান হোসেন তালুকদার, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি আসমা সুলতানা যুথি, উপজেলা ছাত্রলীগের আহবায়ক রেদোয়ান সিকদার রিসান, যুগ্ম আহবায়ক আল আমীন সরদার ও পৌর ছাত্রলীগের আব্দুল্লাহ প্রমুখ।

এসময়ে বক্তারা আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। মামলা প্রত্যাহার না হলে বিভিন্ন কর্মসূচীর দেয়ার ঘোষনা করেন।

উল্লেখ্য ১৭ এপ্রিল সোমবার রাতে পিরোজপুরের ভান্ডারিয়ায় আওয়ামী লীগ ও জাতীয় পার্টির (মঞ্জু) নেতা-কর্মীদের মধ্যে তেলিখালী ইউনিয়নে ইফতার পার্টিকে কেন্দ্র করে দুই দফা সংঘর্ষ হয়। এতে উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের ১৫ নেতাকর্মী আহত হয়। এ সময় উপজেলা আওয়ামীলীগের শাখা কার্যালয় ও উপজেলা চেয়ারম্যান্যানের বাসভবনেও ভাঙচুর করা হয়। এ ঘটনার ৮দিন পর তেলিখালি ইউপি চেয়ারম্যান শামসুদ্দিন হাওলাদার এবং উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি তালুকদার এনামুল কবির টিপুসহ ৩২ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা করে জাতীয় পার্টির (জেপির) উপজেলা জাতীয় যুব সংহতির সদস্য সচিব মামুন অর রশিদ।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana