শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
কাঠালিয়ায় ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন

কাঠালিয়ায় ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়া উপজেলায় ভূমিহীন ও গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রীর উপহারের ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঘর ও দলিল হস্তান্তর করা হয়েছে। আজ মঙ্গলবার (১১ জুন) বেলা ১১টায় প্রধানমন্ত্রী আনুষ্ঠানিকভাবে সারাদেশে ১৮ হাজার ৫৬৬টি ঘর উপকারভোগীদের হাতে জমি সহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করেন। এর অংশ হিসেবে কাঠালিয়া উপজেলায় ৫ম পর্যায় ২য় ধাপের ৭৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঘরের চাবি ও দলিল হাতে তুলে দেন জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম।

কাঠালিয়া উপজেলা পরিষদ অডিটরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার মো. নেছার উদ্দিনের সভাপত্বিতে হস্তান্তর সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার আফরুজুল হক টুটুল, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. এমাদুল হক মনির, উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) সঞ্জয় দাস, কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দিন সরকার।

এছাড়াও অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাগন, সরকারি কর্মকর্তা কর্মচারী, সাংবাদিক, জনপ্রতিনিধি ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে গণভবন থেকে প্রচারিত দোয়া মোনাজাতে অংশ নেন কাঠালিয়া সমাবেশের অংশগ্রহণকারীরা। উল্লেখ্য, এ উপজেলায় সর্বমোট ৬০২টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রীর উপহারের ঘর প্রদান করা হয়েছে।

 

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana