সোমবার, ১৪ Jun ২০২১, ১১:৩৪ অপরাহ্ন

নলছিটিতে সিভি রাইটিং কর্মশালা সম্পন্ন

নলছিটিতে সিভি রাইটিং কর্মশালা সম্পন্ন

ঝালকাঠি প্রতিনিধি:

তরুণ জনগোষ্ঠীকে তারুণ্যের শক্তি হিসেবে রূপান্তর করতে ও  দক্ষতা উন্নয়নে প্রশিক্ষণ কর্মশালার বিকল্প নেই। তারুণ্যের নলছিটি ইয়ুথ অর্গানাইজেশনের ভলান্টিয়ারদের দক্ষতা উন্নয়নে আয়োজন করা হয়েছে জীবনবৃত্তান্ত বা সিভি রাইটিং কর্মশালা।  বুধবার বিকেলে শহরের পুরাণ বাজার সংলগ্ন এলাকায় ঘন্টাব্যাপী এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিবেটার্স কমিউনিটি অব বরিশালের প্রেসিডেন্ট শেখ সুমন। তার বক্তব্যে তিনি ভলান্টিয়ারদের আত্মউন্নয়ন মূলক প্রশিক্ষণ কর্মশালার প্রয়োজনীয়তা তুলে ধরেন।

কর্মশালায় স্পিকার হিসেবে ছিলেন তারুণ্যের নলছিটির কনভেনর মোঃ খালেদ সাইফুল্লাহ,  তিনি সিভি রাইটিং এর প্রয়োজনীয়তা, পদ্ধতি ও সিভির খুটিনাটি বিষয়সহ প্রয়োজনীয় নানাদিক তুলে ধরেন।

দক্ষ জনশক্তি তৈরি করতে তারুণ্যের নলছিটি এ উদ্যোগ হাতে নিয়েছে একই সাথে আগামীর প্রজন্মকে দক্ষ হিসেবে গড়ে তুলতে পরিকল্পিত ভাবে কাজ করবে এ সংগঠন বলে তারা জানান।

এসময় আরও উপস্থিত ছিলেন তারুণ্যের নলছিটির কো কনভেনর মাহবুব তালুকদার,  তাহমিদ আল মাহফুজ  আরাফাত হোসেন।  মেহেরাব তালুকদার,  রিফাত,  তানভীর,  আল ইমরান, রাব্বি খলিফা, মেহেদী হাসান, আরাফাত, নিয়াজ মাখদুম, নাঈম প্রমুখ।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana