বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৯:৩৫ পূর্বাহ্ন

কাঠালিয়ায় স্বাস্থ্যবিধি তোয়াক্কা না করে ভিজিডি’র চাল বিতরণ

কাঠালিয়ায় স্বাস্থ্যবিধি তোয়াক্কা না করে ভিজিডি’র চাল বিতরণ

বিশেষ প্রতিনিধি:

ঝালকাঠির কাঠালিয়া উপজেলার ৬নং আওরাবুনিয়া ইউনিয়ন পরিষদে স্বাস্থ্যবিধির তোয়াক্কা না করে ভিজিড’র চাল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৫এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত ইউনিয়ন পরিষদ চত্বরে ৯টি ওয়ার্ডের দুইশত ভিজিডি কার্ডধারীদের মাঝে এ চাল বিতরন করা হয়।

সরেজমিনে দেখা গেছে, সরকার ঘোষিত কঠোর লকডাউন উপেক্ষা করে স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব না মেনেই ইউনিয়ন পরিষদের সামনে এ চাল বিতরন করা হচ্ছে। এছাড়া পরিষদের একটি কক্ষে জড়ো হয়ে উপকারভোগীদের মাঝে কার্ড বিতরন করা হচ্ছে।

স্থানীয়রা অভিযোগ করেন, চাল বিতরন কর্মসূচীতে কোন হাত ধোয়ার ব্যবস্থা রাখা হয়নি। রাখা হয়নি হ্যান্ড স্যানিটাইজারও। এছাড়াও মাস্ক পড়ে আসেনি অধিকাংশ উপকারভোগী। উৎসবমুখর পরিবেশ দেখে মনেই হচ্ছে না যে করোনা সংক্রমন রোধে সরকারের বেধে দেয়া কঠোর লকডাউন চলছে।

স্বাস্থ্যবিধি লঙ্ঘনের কথা অস্বীকার করে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান লিটন নকিব বলেন, স্বস্থ্য বিধি মেনেই এক এক ওয়ার্ড করে চাল দেওয়া হচ্ছে। যেহেতু রোজার দিন মানুষের তাড়া থাকে, তাই তাড়াহুরা করতে চায়। কিন্তু আমরা নিয়ম মাফিক ট্যাগ অফিসারের উপস্থিতি ও গ্রাম পুলিশের মাধ্যমে চাল বিতরণ করছি।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana