এখন সময় :
,
kathaliabarta.com

রাজাপুরে বিদ্যুতায়িত হয়ে সাবেক বিজিবি সদস্যের মৃত্যু

ঝালকাঠির রাজাপুরে বিদ্যুতায়িত হয়ে সাবেক বিজিবি সদস্য ও কাপড় ব্যবসায়ী মোঃ মনিরুজ্জামান খান মনি’র (৫০) মৃত্যু হয়েছে।

সোমবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে উপজেলা সদরের টিএন্ডটি সড়কে তার নতুন বাড়ীতে এ ঘটনা ঘটে।

এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

মনিরুজ্জামান মনির উপজেলা সদর ইউনিয়নের পূর্ব ফুলহার গ্রামের মৃত ওয়াজেদ আলী খান এর পুত্র ও উপজেলা সদরের স্কুল মার্কেটে খান ফ্যাশনের প্রোপাইটর।

স্থানীয়রা জানায়, করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউনের কারনে মনিরউজ্জামান মনির এর স্ত্রীসহ দুই মেয়ে যশোরের বাড়িতে রয়েছে।

মনির একাই এ ভবনে থাকতো। ঘটনার দিন রাতে হঠাৎ প্রতিবেশীরা মনিরের বিল্ডিং এর কলাছিপল গেট (কেচিগেট) এর মধ্যে শব্দ পেয়ে টসলাইটের আলো জ্বালিয়ে দেখে গেটের বিতর পাশে মেঝেতে মনির পরে রয়েছে।

তার পাশেই একটি ভিজা গামছা ও লুঙ্গী ছিল। তার হাতে বিদ্যুতে পোড়া চিহ্ন দেখে সকলেই ধারনা করছে সে গোসল করে ঐ ভিজা গামছা ও লুঙ্গি শুকানোর জন্য গুনায় রাখতে গিয়ে বিদ্যুতায়ীত হয়েছে।

প্রতিবেশীরা গেটের তালা ভেঙ্গে মনিরকে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

প্রতিবেশী অমূল্য হালদার এর স্ত্রী রিনা জানায়, ঘটনার সময় সে রান্না ঘরে ডিম বাজি করতে আসে। হঠাৎ ঐ ভবনের কলাছিবল গেটে একট শব্দ হয়। পরে আবার গোংগানির শব্দ পেয়ে আসে-পাশের সবাইকে বিষয়টি জানায়।

নিহতের চাচাতো ভাই মোঃ ফরহাদ হোসেন খান জানায়, ঘটনাস্থল থেকে প্রতিবেশী নেপাল ফরহাদের বাসায় গিয়ে জানায় তার ভাই কলাছিবল গেটের বিতরে মেঝেতে পরে রয়েছে। তালা খুলে তাকে বের করতে হবে। ফরহাদ ঘটনা স্থলে গিয়ে দেখে স্থানীয়রা তালা ভেঙ্গে মনিরকে বাহিরে বের করেছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ আবুল খায়ের মাহমুদ জানান, মনিরকে মৃত অবস্থায় মেডিকেলে আনা হয়েছে। তার হাতে বিদ্যুতে পোড়া একটি চিহ্ন রয়েছে।

রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাহিদ হোসেন জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে (মামলা নম্বর ৯)।

 

Share Button
Print Friendly, PDF & Email
নোটিশ :   কাঠালিয়া বার্তার প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি - সম্পাদক
সম্পাদক ও প্রকাশক: মোঃ শহীদুল আলম, নির্বাহী সম্পাদক: মোহাম্মদ আবদুল হালিম
বার্তা সম্পাদক: মোঃ সাকিবুজ্জামান সবুর
সম্পাদকীয় কার্যলয়: কাঠালিয়া বার্তা, কলেজ রোড, কাঠালিয়া, ঝালকাঠি।
ইমেল: kathaliabarta@gmail.com, মুঠোফোন: ০১৭১২৫২৯২৬৬, ০১৭৭৪৯৩৭৭৫৫