এখন সময় :
,
kathaliabarta.com

পিরোজপুরে চেয়ারম্যানের হাত ধরে হিন্দু পরিবারের ৩ সদস্য ইসলাম ধর্ম গ্রহন

অনলাইন ডেস্ক:

পিরোজপুরে চেয়ারম্যানের হাত ধরে সেচ্ছায় একটি হিন্দু পরিবারের স্ত্রামী, স্ত্রী ও ছেলে সন্তান সহ ৩ জন ইসলাম ধর্ম গ্রহন করেছেন। ৩ এপ্রিল সকাল ১০ টার দিকে পিরোজপুর সদর উপজেলার ৬নং শারিকতলা ডুমরিতলা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মিরাজুর রহমান রাজু মোল্লার দক্ষিণ রানিপুর গ্রামের বসত বাড়িতে হিন্দু পরিবারটি ইসলাম ধর্ম গ্রহন করেন। পরিবারটি দীর্ঘদিন ধরে মুসলিম হওয়ার জন্য দাবি করে আসছে। তাদের দাবির প্রেক্ষিতে অত্র ইউপির চেয়ারম্যান, মেম্বর সহ বিভিন্ন লোকজন খোজ খবর নিয়ে তাদেরকে মুসলিম করার জন্য সিদ্ধান্ত গ্রহন করেন। অতঃপর এলাকার গন্যমান্য ব্যক্তি ও কয়েকজন আলেম এর উপস্থিতিতে তাদের শাহাদৎ বাক্য পাঠ করানো হয়।

 

এবিষয় চেয়ারম্যান মিরাজুর রহমান রাজু মোল্লা জানান, বহুদিন ধরে ইসলাম ধর্ম গ্রহনের জন্য পরিবারটি অনুরোধ করে আসছে। তাই ইউনিয়ন পরিষদের কয়েকজন সদস্য, এলাকার গন্যমান বাক্তিবর্গ ও কয়েকজন আলেমদের সাথে নিয়ে তাদেরকে কালেমা বাক্য পাঠ করিয়ে মুসলিম করা হয়েছে। এছাড়াও ধর্মান্তরিত হওয়ার জন্য এভিডেবিট করার লক্ষে লিখিত ষ্ট্যাম্পে সকলের সামনে সেচ্ছায় স্বাক্ষর করেছেন। ইসলাম ধর্মে ফিরে আসায় পরিবারটিকে আমার পক্ষ থেকে ০২ শতাংশ জমি দান করেছি এবং আগামী ২ বছর এদের সংসারের যাবতিয় খরচ বহন করবো। তাছারাও পরিষদের পক্ষ থেকে এদের একটি থাকার জন্য ঘর সরকারী ভাবে বরাদ্দ দেওয়ার কথা বলেছি। উপস্থিত ইউপির সদস্যগন সহ এলাকার সকলে বিভিন্ন ভাবে পরিবারটিকে সহযোগীতা করবে বলে আমি আশাবাদি।

 

Share Button
Print Friendly, PDF & Email
নোটিশ :   কাঠালিয়া বার্তার প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি - সম্পাদক
সম্পাদক ও প্রকাশক: মোঃ শহীদুল আলম, নির্বাহী সম্পাদক: মোহাম্মদ আবদুল হালিম
বার্তা সম্পাদক: মোঃ সাকিবুজ্জামান সবুর
সম্পাদকীয় কার্যলয়: কাঠালিয়া বার্তা, কলেজ রোড, কাঠালিয়া, ঝালকাঠি।
ইমেল: kathaliabarta@gmail.com, মুঠোফোন: ০১৭১২৫২৯২৬৬, ০১৭৭৪৯৩৭৭৫৫