এখন সময় :
,
kathaliabarta.com

রাজাপুরে জ্বরে আক্রান্ত হয়ে এক বৃদ্ধার মৃত্যু

বিশেষ প্রতিনিধি:

ঝালকাঠির রাজাপুরে জ্বর ও উচ্চ রক্ত চাপে আক্রান্ত হয়ে হাকিম হাওলাদার (৬৫) নামে এক অবসরপ্রাপ্ত চাকরীজিবির মৃত্যুর ঘটনা ঘটেছে। এ মৃত্যুর  ঘটনায় স্থানীয়দের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পরেছে। মঙ্গলবার সকাল ৮টার দিকে ঝালকাঠী জেলার রাজাপুর উপজেলার মঠবাড়ি ইউনিয়নের সাউথপুর গ্রামের নিজ বাড়িতে ১০দিন অসুস্থ থাকার পর তার মৃত্যু হয়। হাকিম হাওলাদার মৃত মৌজে আলী হাওলাদারের ছেলে।

 

স্থানীয়রা জানান, সপ্তাহখানেক আগে দুপুরে হাকিম হাওলাদার জ্বরে আক্রান্ত হয়ে স্থানীয় সোহাগক্লিনিকে ক্লিনিকে ও পরবর্তিতে বরিশাল শের- ই-বাংলামেডিকেণ কলেজ হাসপাতালে চিকিৎসা নেয়। কয়েকদিন আগে সে বাড়িতে ফিরে এসে চিকিৎসকের দেয়া ওষুধ সেবন করছিলেন। তবে রাড়ীতে ফিরে আসার পরে প্রেসার, ও জ্বরে ভূগছিল। আজ মঙ্গলবার সকালে হাকিম হাওলাদারের মৃত্যু হয়।

 

এ বিষয় রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আবুল খায়ের মাহমুদ রাসেল বলেন, ‘আমরা সকালে মৃত হাকিম হাওলাদারের বাড়িতে গিয়েছিলাম। অসুস্থতার ধরন ও তার আত্মীয়-স্বজনের সঙ্গে কথা বলে আমরা যেটুকু জেনেছি তাতে তিনি করোনায় মারা গেছেন কিনা সন্দেহ থাকলেও তিনি জ্বরে মারা গেছেন’।

 

তিনি বলেন, ‘তিনি যে ডিপ্লোমা চিকিৎসকের পরামর্শ নিয়েছেন সে প্রেসক্রিপশন আমি সংগ্রহ করেছি। সেখানে তার প্রেশার বেশি উল্লেখ রয়েছে। তাছাড়া তাকে ইনজেকশনও দেওয়া হয়েছে। ‘সর্বোপরি আইইডিসিআরের নির্দেশনা মতে একজন করোনা রোগীর যতগুলো লক্ষণ থাকে, হাকিম হাওলাদারের শুধু জ্বর ছাড়া অন্য কোনো লক্ষণ ছিল না’।

 

এক প্রশ্নের জবাবে ডাঃ মাহমুদ রাসেল বলেন, জীবিত লোকের করোনা পরীক্ষা করাই মুশকিল, তারপর তো মৃত ব্যক্তি! তিনি করোনায় মারা গেছেন কিনা তা বলতে পারবো না। তবে পরিবারের ভাষ্যমতে করোনার লক্ষণ বলে মনে হচ্ছে না।

 

 

Share Button
Print Friendly, PDF & Email
নোটিশ :   কাঠালিয়া বার্তার প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি - সম্পাদক
সম্পাদক ও প্রকাশক: মোঃ শহীদুল আলম, নির্বাহী সম্পাদক: মোহাম্মদ আবদুল হালিম
বার্তা সম্পাদক: মোঃ সাকিবুজ্জামান সবুর
সম্পাদকীয় কার্যলয়: কাঠালিয়া বার্তা, কলেজ রোড, কাঠালিয়া, ঝালকাঠি।
ইমেল: kathaliabarta@gmail.com, মুঠোফোন: ০১৭১২৫২৯২৬৬, ০১৭৭৪৯৩৭৭৫৫