এখন সময় :
,
kathaliabarta.com

কাঠালিয়ায় বৃদ্ধ মুক্তিযোদ্ধাকে পিটিয়ে আহত

বার্ত ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় মো. আব্দুল হক জমাদ্দার (৭৫) নামের এক বৃদ্ধ মুক্তিযোদ্ধাকে পিটিয়ে আহত করা হয়েছে। শনিবার সকাল ৭টার দিকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলার দক্ষিণ চেঁচরী গ্রামে এ ঘটনা ঘটে।  মুক্তিযোদ্ধা আঃ হক জমাদ্দারের ছেলে মো. আক্তার হোসেন জানান, সকালে আমার বাবা বাড়ির সামনের রাস্তায় গেলে আমাদের সবজি ক্ষেতে গরু দিয়ে ক্ষতি সাধন করতে দেখলে আমার বাবা বাধা দেয় এবং পাশের বাড়ির রশিদ ফকিরকে গরু সরিয়ে নিতে বলে। এ নিয়ে কথা কাটাকাটি হলে এক পর্যায় আমার বাবাকে একা পেয়ে আজিজ ফকিরের ছেলে রশিদ ফকির মারধর শুরু করে। পরে রশিদ ফকিরের ছেলে সাগর লাঠি আঘাত করে। এসময় রশিদ ফকিরের ভাই জালাল, দুলাল, সাইদল ও তাদের লোকজন তাকে কিল, ঘুসি ও মারধর করে। খবর পেয়ে আমরা গিয়ে তাকে আহত অবস্থায় উদ্ধার করে কাঠালিয়া থানায় নিয়ে গেলে পুলিশের পরামর্শে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (আমুয়া) ভর্তি করা হয়।

কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ পুলুক চন্দ্র রায় জানান, মুক্তিযোদ্ধা আব্দুল হক জমাদ্দার থানায় অভিযোগ করেছেন, আমরা গিয়েছি। দুই এক দিনের মধ্যে আমার তাদেরকে থানায় ডেকে একটা মিমাংশা করে দিবো।

 




 

Share Button
Print Friendly, PDF & Email
নোটিশ :   কাঠালিয়া বার্তার প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি - সম্পাদক
সম্পাদক ও প্রকাশক: মোঃ শহীদুল আলম, নির্বাহী সম্পাদক: মোহাম্মদ আবদুল হালিম
বার্তা সম্পাদক: মোঃ সাকিবুজ্জামান সবুর
সম্পাদকীয় কার্যলয়: কাঠালিয়া বার্তা, কলেজ রোড, কাঠালিয়া, ঝালকাঠি।
ইমেল: kathaliabarta@gmail.com, মুঠোফোন: ০১৭১২৫২৯২৬৬, ০১৭৭৪৯৩৭৭৫৫