এখন সময় :
,
kathaliabarta.com

বরিশাল বিভাগের শ্রেষ্ঠ ওসি মঠবাড়িয়া থানার মাসুদুজ্জামান

বরিশাল বিভাগের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে নির্বাচিত হলেন পিরোজপুরের মঠবাড়িয়া থানার ওসি আ.জ মো. মাসুদুজ্জামান। রোববার সকালে বরিশাল রেঞ্জ ডিআইজি শফিকুল ইসলাম বিপিএম (বার), পিপিএম ত্রৈমাসিক অপরাধ পর্যালোচনা সভায় মাসুদুজ্জামানকে শ্রেষ্ঠ অফিসার ইনর্চাজ (ওসি) ঘোষণা করেন।

পরে বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম তার কার্যালয়ে আ.জ মো. মাসুদুজ্জামান হাতে শ্রেষ্ঠ অফিসার ইনর্চাজের সম্মাননা ক্রেস্ট তুলে দেন। এ সময় ভিাগের ৬ জেলার পুলিশ সুপারসহ অন্যান্য থানার ওসিরা উপস্থিত ছিলেন।

এর আগে এ পুলিশ কর্মকর্তা পিরোজপুর জেলার পরপর দুইবার শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হয়েছিলেন।

ওসি মাসুদুজ্জামান বলেন, আসলে একমাত্র এ পেশায়ই সরাসরি জনগণের সঙ্গে মিলে-মিশে জনসেবা করা যায়। একজন মানুষ বিপদে পরেই পুলিশের কাছে আসেন, আর যদি সে মানুষটি সেবা না পেয়ে ফিরে যায় তাহলে জনগণ পুরো পুলিশ পরিবারকে নিয়ে সমালোচনা করতে থাকেন। আমি চাই না জনগণ পুলিশ বাহিনী নিয়ে সমালোচনা করুক। যতদিন এ পেশায় আছি এভাবে শ্রেষ্ঠত্ব নিয়েই বিদায় নিতে চাই।

এদিকে, তার এ শ্রেষ্ঠত্ব অর্জনে মঠবাড়িয়া থানার পুলিশ পরিবারসহ তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন।

 

 

Share Button
Print Friendly, PDF & Email
নোটিশ :   কাঠালিয়া বার্তার প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি - সম্পাদক
সম্পাদক ও প্রকাশক: মোঃ শহীদুল আলম, নির্বাহী সম্পাদক: মোহাম্মদ আবদুল হালিম
বার্তা সম্পাদক: মোঃ সাকিবুজ্জামান সবুর
সম্পাদকীয় কার্যলয়: কাঠালিয়া বার্তা, কলেজ রোড, কাঠালিয়া, ঝালকাঠি।
ইমেল: kathaliabarta@gmail.com, মুঠোফোন: ০১৭১২৫২৯২৬৬, ০১৭৭৪৯৩৭৭৫৫