এখন সময় :
,
kathaliabarta.com

কাঠালিয়া বন্দরে একই রাতে চার বাড়িতে দূর্ধর্ষ চুরি : জনমনে আতংক

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়া বন্দরে বুধবার একই রাতে চার বাড়িতে অভিনব দূর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। এসব বাড়ি থেকে নগদ অর্থ, স্বর্ণালংকার ও মোবাইলসহ ৭লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নেয় এ চোর চক্রটি। উপজেলা সদরের কাঠালিয়া মডেল হাই স্কুল সংলগ্ন বন্দরের ব্যবসায়ী মো. মিজানুর রহমান সোহাগ (মাস্টার), একই বাড়ির সেন্টু খান, পার্শ্ববর্তী সেকান্দার মেম্বার বাড়ির ভাড়াটিয়া স্কুল শিক্ষক আব্দুল ছালাম এবং কাঠালিয়া পাইলট গালর্স স্কুল ও কলেজ সংলগ্ন ব্যবসায়ী মুনসুর হাওলাদারের ঘরে এ চুরির ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্থ এসব পরিবারের দাবি, সংঘবদ্ধ ও পেশাধার এ চোর চক্রটি প্রতিটি ঘরের সামনের দরজা সুকৌশলে খুলে ভিতরে প্রবেশ করে ঘুমন্ত লোকজনকে অচেতন করে এ চুরির ঘটনা ঘটায় এবং টাকা ও মালামার নিয়ে যায়।

 

শ্রমিকলীগ নেতা ও বন্দরের ব্যবসায়ী মো. মিজানুর রহমান সোহাগ (মাস্টার) জানান, ঘরের সামনের দুটি দরজা খুলে চোর ঘরে ঢুকে রক্ষিত নগদ ২লক্ষাধিক টাকা, ২টি দামি মোবাইল সেট ও আলমীরার তালা ভেঙ্গে ৩ ভরি স্বর্ণালংকার নিয়ে যায়। ৪২নং আনইলবুনিয়া সঃ প্রাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও হাই স্কুল রোডের বাসিন্দা আব্দুল ছালাম জানান, ঘুমন্ত অবস্থায় তার ঘরের সানের দরজা ও লাট অভিনব কায়দায় খুলে চোর চক্রটি ঘরের ভেতরে প্রবেশ করে নগদ ৭০ হাজার টাকা ও তিন ভরি স্বর্ণালংকার নিয়ে যায়।

 

কাঠালিয়া থানার ডিউটি অফিসার এএসআই মো. তারেক জানান, ঘটনাস্থান পরিদর্শন করা হয়েছে। এব্যাপারে কাউকে আটক করা হয়নি। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আইনী ব্যবস্থা নেয়া হবে।

 


Share Button
Print Friendly, PDF & Email
নোটিশ :   কাঠালিয়া বার্তার প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি - সম্পাদক
সম্পাদক ও প্রকাশক: মোঃ শহীদুল আলম, নির্বাহী সম্পাদক: মোহাম্মদ আবদুল হালিম
বার্তা সম্পাদক: মোঃ সাকিবুজ্জামান সবুর
সম্পাদকীয় কার্যলয়: কাঠালিয়া বার্তা, কলেজ রোড, কাঠালিয়া, ঝালকাঠি।
ইমেল: kathaliabarta@gmail.com, মুঠোফোন: ০১৭১২৫২৯২৬৬, ০১৭৭৪৯৩৭৭৫৫