এখন সময় :
,
kathaliabarta.com

কিশোরগঞ্জে অনুষ্ঠিত হলো বাংলাদেশ বেতারের নিয়মিত অনুষ্ঠান তারুণ্যের কন্ঠ

ইমরান হোসেন, কিশোরগঞ্জ থেকে:

কিশোরগঞ্জে বাংলাদেশ বেতারের নিয়মিত অনুষ্ঠান ‘তারুণ্যের কন্ঠ’ অনুষ্ঠিত হয়েছে। মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার-এ শ্লোগানকে প্রতিপাদ্য রেখে বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধে শিক্ষার্থীদের নিয়ে জনসংখ্যা স্বাস্থ্য ও পুষ্টি সেল এর বিশেষ প্রামাণ্য অনুষ্ঠান ‘তারুণ্যের কন্ঠ’ অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার (১৮ ফেব্রæয়ারি) বিকেলে বাংলাদেশ বেতারের আয়োজনে ও জেলা পুলিশের বাস্তবায়নে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ বিপিএম(বার)।
অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে ছিলেন বাংলাদেশ বেতারের উপস্থাপক সজীব দত্ত। বাল্য বিবাহ, মাদক প্রতিরোধসহ নানান বিষয়ে বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানের শিক্ষার্থী, সংবাদকর্মী ও বেতারের শ্রোতাদের বক্তব্য রেকর্ড করা হয়েছে।
প্রধান অতিথি পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বলেন, বাল্য বিবাহ ও মাদক একটি সামাজিক সমস্যা হয়ে দাঁড়িয়েছে। পরিবার, সমাজ, প্রজন্ম সচেতন হলে এবং প্রজন্মের কন্ঠে উচ্চারিত হলেএ সমস্যা নির্মূল করা সম্ভব। মুজিববর্ষে পুলিশ জনতার হয়ে কাজ করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সক্ষম হবে বলে তিনি আশা প্রকাশ করেন।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল ইসলাম সোপান, অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমানসহ সংবাদকর্মী ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী ও বেতারের তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি বাংলাদেশ বেতারে আগামী ২৯ ফেব্রæয়ারি শনিবার রাতে ৮টা ১০ মিনিটে প্রচারের কথা রয়েছে।
স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদেরকে বাল্য বিয়ে, মাদক ও পুষ্টি সম্পর্কে সচেতন করতেই প্রতি শনিবার এ অনুষ্ঠানটি বাংলাদেশ বেতারে প্রচারিত হয়ে আসছে বলে জানা গেছে।

 

 

Share Button
Print Friendly, PDF & Email
নোটিশ :   কাঠালিয়া বার্তার প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি - সম্পাদক
সম্পাদক ও প্রকাশক: মোঃ শহীদুল আলম, নির্বাহী সম্পাদক: মোহাম্মদ আবদুল হালিম
বার্তা সম্পাদক: মোঃ সাকিবুজ্জামান সবুর
সম্পাদকীয় কার্যলয়: কাঠালিয়া বার্তা, কলেজ রোড, কাঠালিয়া, ঝালকাঠি।
ইমেল: kathaliabarta@gmail.com, মুঠোফোন: ০১৭১২৫২৯২৬৬, ০১৭৭৪৯৩৭৭৫৫