এখন সময় :
,
kathaliabarta.com

কাঠালিয়ায় কমিউনিটি পুলিশিং মতবিনিময় সভা

বার্তা ডেস্ক:

“মুজিববর্ষের অঙ্গীকার – পুলিশ হবে জনতার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঝালকাঠির কাঠালিয়ার চেঁচরী রামপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশের উদ্যোগে সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ, নারী ও শিশু পাচার  প্রতিরোধ ও যৌতুক বিরোধী এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার বিকেল ৫টায় স্থানীয় কৈখালী বাজার কেন্দ্রীয় ঈদগাহ মাঠে ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সভাপতি মো. জাকির হোসেনের সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝালকাঠি পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন। বিশেষ অতিথি ছিলেন সিনিয়র সহকারি পুলিশ সুপার(রাজাপুর-কাঠালিয়া সার্কেল) মো. শাখাওয়াত হোসেন, থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায়, থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সাখাওয়াত হোসেন তপু। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ইত্তেফাক সংবাদদাতা অধ্যাপক মো. আবদুল হালিম, কালের কন্ঠের উপজেলা প্রতিনিধি মো. ফারুক হোসেন খান, কাঠালিয়া বার্তা’র বার্তা সম্পাদক মো. সাকিবুজ্জামান সবুরসহ এলাকাবাসী।

এর পূর্বে প্রধান অতিথি ফাতিহা ইয়াসমিন কাঠালিয়া থানায় নারী, শিশু, বয়স্ক এবং প্রতিবন্ধীদের জন্য পৃথক সার্ভিস ডেস্ক উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. এমাদুল হক মনির, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা খানম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. হাবিবুর রহমান উজির সিকদারসহ সাংবাদিক ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

 




 

Share Button
Print Friendly, PDF & Email
নোটিশ :   কাঠালিয়া বার্তার প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি - সম্পাদক
সম্পাদক ও প্রকাশক: মোঃ শহীদুল আলম, নির্বাহী সম্পাদক: মোহাম্মদ আবদুল হালিম
বার্তা সম্পাদক: মোঃ সাকিবুজ্জামান সবুর
সম্পাদকীয় কার্যলয়: কাঠালিয়া বার্তা, কলেজ রোড, কাঠালিয়া, ঝালকাঠি।
ইমেল: kathaliabarta@gmail.com, মুঠোফোন: ০১৭১২৫২৯২৬৬, ০১৭৭৪৯৩৭৭৫৫