এখন সময় :
,
kathaliabarta.com

গৃহবধুর লাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা দায়ের

সাইদুল ইসলাম, রাজাপুর:

ঝালকাঠির রাজাপুরে পরিত্যাক্ত অবস্থায় গৃহবধু আকলিমা বেগম (৪৫) এর লাশ উদ্ধারের ঘটনার ২ মাস ২০ দিন পরে রাজাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মঙ্গলবার (১১ ফেব্রæয়ারী) রাতে নিহতের স্বামী মোঃ আইউব আলী হাওলাদার বাদী হয়ে ময়না তদন্তের রিপোর্টের উপর ভিক্তি করে অজ্ঞাতনামা আসামী করে এ হত্যা মামলা দায়ের করেন। মামলার এজাহার সূত্রে জানা যায়, ঝালকাঠির নলছিটি উপজেলার দিকপাশা গ্রামের নিহত আকলিমা বেগম গত বছরের ১৪ অক্টোবর নিজ বাড়ী থেকে নিখোঁজ হয়। এর প্রেক্ষিতে নলছিটি থানায় গত ২৮ অক্টোবর একটি সাধারন ডায়েরী করেন পরিবারের লোকজন। যাহার ডায়েরী নং ১০৬২। নিখোজ হওয়ার ১ মাস ৭ দিন পর রাজাপুর উপজেলার গড়ইয়া বৈরাগির খালের দক্ষিন পারে মৃত অবস্থায় রাজাপুর থানা পুলিশ উদ্ধার করে ঝালকাঠি মর্গে প্রেরন করে। এ ব্যাপারে পুলিশ সুরাতহাল রিপোর্ট প্রস্তুত করে ঐ বছরের ২০ নভেম্বর রাজাপুর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করে। যাহার মামলা নং ২১/১৯। মামলার অভিযোগে প্রকাশ ১৯ নভেম্বর দিবাগত রাত সাড়ে ৭ টা হইতে ২০ নভেম্বর সকাল সাড়ে ৯ টার মধ্যে যে কোন সময় অজ্ঞাতনামা দূস্কৃতিকারীরা বাদী আ্ইউব আলী হাওলাদারের স্ত্রীকে হত্যা করিয়া ঘটনা স্থলে ফেলে রাখে।

এ বিষয়ে রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ জাহিদ হোসেন জানান, বাদীর আবেদনের প্রেক্ষিতে অজ্ঞাত নামা আসামী করে হত্যা মামলা রেকর্ড করা হয়েছে। আদালতের নির্দেশনা মোতাবেক পুলিশ তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহন করবে।

 

 

Share Button
Print Friendly, PDF & Email
নোটিশ :   কাঠালিয়া বার্তার প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি - সম্পাদক
সম্পাদক ও প্রকাশক: মোঃ শহীদুল আলম, নির্বাহী সম্পাদক: মোহাম্মদ আবদুল হালিম
বার্তা সম্পাদক: মোঃ সাকিবুজ্জামান সবুর
সম্পাদকীয় কার্যলয়: কাঠালিয়া বার্তা, কলেজ রোড, কাঠালিয়া, ঝালকাঠি।
ইমেল: kathaliabarta@gmail.com, মুঠোফোন: ০১৭১২৫২৯২৬৬, ০১৭৭৪৯৩৭৭৫৫