এখন সময় :
,
kathaliabarta.com

কিশোরগঞ্জে পুলিশের অভিযানে আন্ত:জেলা চোর চক্রের ৬ সদস্য গ্রেফতার, মটরসাইকেল উদ্ধার

ইমরান হোসেন কিশোরগঞ্জ থেকে:

কিশোরগঞ্জে আন্ত:জেলা মটরসাইকেল চোর চক্রের প্রধানসহ ৬ সদস্যকে গ্রেফতার ও ৩টি চোরাই মটরসাইকেল উদ্ধার করেছে কিশোরগঞ্জ মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার (৬ ফেব্রæয়ারি) বিকাল থেকে শুক্রবার (৭ ফেব্রুয়ারি) ভোর পর্যন্ত কিশোরগঞ্জ, সুনামগঞ্জ, মৌলভীবাজার এবং সিলেট জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৩টি চোরাই মটরসাইকেল উদ্ধার এবং এর সাথে জড়িত ৬জন কে গ্রেফতার করে।
মডেল থানা পুলিশ জানায়, গত ইং ৩০/১২/২০১৯ তারিখ বেলা ১২টা ৫৩ মিনিটে কিশোরগঞ্জ শহরের তেরীপট্টি এলাকার প্রাইম ব্যাংকের সামনে থেকে জহির আলম নামে এক ব্যক্তির হিরো গøামার ১২৫ সিসি রেজিঃ নম্বর বিহীন মটর সাইকেল চুরি গেলে সে মামলা দায়ের করে। পরে কিশোরগঞ্জের পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ (বিপিএমবার) এর নির্দেশে কিশোরগঞ্জ সদর সার্কেলের দায়িত্বে থাকা অতিঃ পুলিশ সুপার অর্নিবান চৌধুরী ও সদর মডেল থানার অফিসার ইনচার্জ এর সার্বিক তত্ত¡াবধানে পুলিশ পরিদর্শক (সিপি) জয়নাল আবেদীন এর নেতৃত্বে এসআই(নিঃ) আমিরুল ইসলাম, কং/শফিক ও কং/মোঃ নাজমুল হোসাইন এর সমন্বয়ে একটি টিম গ্রেপ্তারকৃত আব্দুল মতিনকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করে তার স্বীকরোক্তি ও তার তথ্যমতে অভিযান চালিয়ে প্রথমে  মোঃ ইউসুফ মোহন ও আলাউদ্দিন কে কিশোরগঞ্জ সদর থানা এলাকা থেকে গ্রেফতার করে। এরপর গ্রেফতার কৃতদের তথ্যমতে তাদের সাথে নিয়ে সিলেট জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে দক্ষিণ সুরমা থানাধীন দক্ষিণ সুরমা এলাকার কবির হোসেনের পুত্র মো: ইউসুফ মোহন (২৪), একই জেলার বিশ্বনাথপুর থানার টেংরা গ্রামের মৃত আলকাছ মিয়র ছেলে আলাউদ্দিন (২০), সুনামগঞ্জ সদর থানা এলাকার জাকির হোসেন  (পিতা-অজ্ঞাত),  দিরাই থানার হাতিয়া গ্রামের নূরুজ আলীর পুত্র আজাদ মিয়া (২২), একই জেলার দক্ষিণ সুরমা থানার নাজুর গাও গ্রামের মাখন মিয়ার পুত্র পারভেজ মিয়া (২২) কে গ্রেপ্তার করে এবং তাদের তথ্যমতে বিভিন্ন স্থান থেকে ৩টি চোরাই মটরসাইকেল উদ্ধার করতে সক্ষম হয়।
কিশোরগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. আবুবকর সিদ্দিক (পিপিএম) জানান, আমরা আন্ত:জেলা মোটর সাইকেল চোরচক্রের একটি বড় সিন্ডিকেট ধরতে সক্ষম হয়েছি। এই চক্রে আরো  কেউ রয়েছে কি-না, সে ব্যাপারে আরো অনুসন্ধান চলছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছিল।

 

 

Share Button
Print Friendly, PDF & Email
নোটিশ :   কাঠালিয়া বার্তার প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি - সম্পাদক
সম্পাদক ও প্রকাশক: মোঃ শহীদুল আলম, নির্বাহী সম্পাদক: মোহাম্মদ আবদুল হালিম
বার্তা সম্পাদক: মোঃ সাকিবুজ্জামান সবুর
সম্পাদকীয় কার্যলয়: কাঠালিয়া বার্তা, কলেজ রোড, কাঠালিয়া, ঝালকাঠি।
ইমেল: kathaliabarta@gmail.com, মুঠোফোন: ০১৭১২৫২৯২৬৬, ০১৭৭৪৯৩৭৭৫৫