এখন সময় :
,
kathaliabarta.com

কাঠালিয়ায় ৩ মাসের শিশু জান্নাতি হত্যার মূল রহস্য উদঘাটন

বার্ত ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় ৩মাসের শিশু জান্নাতি আক্তার হত্যার মূল রহস্য কয়েক ঘন্টার ব্যবধানে উদঘাটন করতে সক্ষম হয়েছেন কাঠালিয়া থানা পুলিশ। বাবা কামাল সিকদার তাঁর নিজ শিশু সন্তানকে হত্যা করে আপন ভাই-বোনদের ফাঁসানোর ঘটনার সাজানো নাটক অবশেষে জানতে পারল দেশবাসী। গত রোববার (২ ফেব্রুয়ারি) সকালে উপজেলার তারাবুনিয়া গ্রামে এ লোমহর্ষ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

 

রোববার সকাল ৮টার দিকে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে কথা কাটাকাটির এক পর্যায়ে কামাল সিকদার ও তাঁর আপন ভাই আফজাল সিকদারসহ বোনদের সাথে মারামারি হয়। এ ঘটনার পরপরই ৩মাসের শিশু মেয়ে জান্নাতি আক্তারকে প্রতিপক্ষ আপন ভাই-বোন আফজাল সিকদার এবং বোন নাসিমা বেগমসহ তাদের লোকজন পিটিয়ে ও মাটির সাথে আচাঁর দিয়ে হত্যার চেষ্টার অভিযোগ করেন পিতা কামাল সিকদার। পরে আহত জান্নাতিকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় কামাল সিকদার শিশু সন্তান হত্যার দায়ে ভাই আফজালসহ অন্যদের আসামী করে থানায় লিখিত অভিযোগ করেন। বিষয়টি পুলিশের সন্দেহ হলে স্থানীয় ইউপি চেয়ারম্যান শিশির দাস ও বাড়ির লোকজনের সহায়তায় ঘটনার সত্যতা উৎঘাটিত হয়।




কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় জানান, ঘাতক পিতা কামাল সিকদারকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। জিজ্ঞাসাবাদে সে পুলিশকে জানিয়েছে, প্রতিপক্ষ আপন ভাই-বোনদের ফাঁসাতে শিশু কন্যাকে খাটের খুঁটির সাথে আঘাত করে নিজেই হত্যা করে। এ ঘটনায় তাঁর স্ত্রী (জান্নাতির মা) তানিয়া বেগম বাদী হয়ে স্বামী কামাল সিকদারকে একমাত্র আসামী করে  সোমবার থানায় হত্যা মামলা দায়ের করেন।




Share Button
Print Friendly, PDF & Email
নোটিশ :   কাঠালিয়া বার্তার প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি - সম্পাদক
সম্পাদক ও প্রকাশক: মোঃ শহীদুল আলম, নির্বাহী সম্পাদক: মোহাম্মদ আবদুল হালিম
বার্তা সম্পাদক: মোঃ সাকিবুজ্জামান সবুর
সম্পাদকীয় কার্যলয়: কাঠালিয়া বার্তা, কলেজ রোড, কাঠালিয়া, ঝালকাঠি।
ইমেল: kathaliabarta@gmail.com, মুঠোফোন: ০১৭১২৫২৯২৬৬, ০১৭৭৪৯৩৭৭৫৫