এখন সময় :
,
kathaliabarta.com

রাজাপুরে অধ্যক্ষকে মারধরের ঘটনায় যুবক গ্রেফতার

রাজাপুর প্রতিনিধি:

ঝালকাঠির রাজাপুর উপজেলার কেওতা ঘিগড়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা অলিউল্লাহকে মারধরের ঘটনায় নাজমুল হাসান চমন তালুকদার (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে রাজাপুর থানা পুলিশ। শনিবার গভীর রাতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার পঞ্চপল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকা থেকে তাকে গ্রেফতার করে। চমন তালুকদার উপজেলার বামনকাঠি গ্রামের আলী আহম্মেদ তালুকদারের ছেলে ও স্থানীয় যুবদল নেতা।

পুলিশ জানায়, কেওতা ঘিগড়া ফাজিল মাদ্রাসায় একটি নিয়োগ পরীক্ষা ও ম্যানেটিং কমিটি নিয়ে বিরোধের জের ধরে গত ২২ জানুয়ারী অফিস চলাকালীন সময়ে মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা অলিউল্লাহকে উপজেলা বিএনপির সভাপতি আবুল কালাম আজাদ, নাজমুল হাসান চমন তালুকদার ও শাহিন হোসেন সহ কয়েকজন মিলে মারধর করে। এ ঘটনায় মাদ্রাসার অধ্যক্ষ মাও. অলিউল্লাহ বাদী হয়ে ঐদিনই উল্লেখিত আসামীদের নাম উল্লেখ করে রাজাপুর থানায় একটি মামলা দায়ের করেন। যাহার মামলা নং ১৬। এ ঘটনার পর তাৎক্ষনিক আবুল কালাম আজাদ ও শাহিন হোসেনকে আটক করে আদালতে প্রেরণ করা হয় কিন্তু মামলার ১ নং আসামী নাজমুল হাসান চমন তালুকদার ঘটনার পর থেকেই পলাতক ছিলেন।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ জাহিদ হোসেন জানান, আসামী নাজমুল হাসান চমনকে গ্রেফতারের পর রবিবার সকালে ঝালকাঠি আদালতে প্রেরন করা হয়।

 


Share Button
Print Friendly, PDF & Email
নোটিশ :   কাঠালিয়া বার্তার প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি - সম্পাদক
সম্পাদক ও প্রকাশক: মোঃ শহীদুল আলম, নির্বাহী সম্পাদক: মোহাম্মদ আবদুল হালিম
বার্তা সম্পাদক: মোঃ সাকিবুজ্জামান সবুর
সম্পাদকীয় কার্যলয়: কাঠালিয়া বার্তা, কলেজ রোড, কাঠালিয়া, ঝালকাঠি।
ইমেল: kathaliabarta@gmail.com, মুঠোফোন: ০১৭১২৫২৯২৬৬, ০১৭৭৪৯৩৭৭৫৫