এখন সময় :
,
kathaliabarta.com

রাজাপুরে ৬ষ্ঠ শ্রেনির শিক্ষার্থীকে গণধর্ষন : আটক-২, থানায় মামলা

সাইদুল ইসলাম, রাজাপুর:

ঝালকাঠির রাজাপুরে মাদ্রাসায় পড়ুয়া ৬ষ্ঠ শ্রেনির এক  শিক্ষার্থী গণধর্ষনের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার সাথে জড়িত মোঃ সাগর খান (১৮) ও মোঃ হেমায়েত খলিফা (৪০) নামে দুই ধর্ষককে আটক করেছে রাজাপুর থানা পুলিশ। সোমবার রাতে দুইজনকে আটক করলেও ঘটনার সাথে জড়িত মোঃ জালাল হাওলাদার (৪০) পলাতক রয়েছে।

 

ধর্ষিতা জানায়, রবিবার বিকালে ধর্ষিতকে তার নিজ ঘরের সামনে বসা থাকতে দেখে একই এলাকার রশিদ হাওলাদারের পুত্র মোঃ জালাল হাওলাদার (৪০) প্রথমে এসে ধর্ষিতাকে জানায় তোকে হেমায়েত তার বাড়িতে ডাকে। জালালের কথায় কোন কর্ণপাত না করে মেয়েটি বসে থাকে। কিছুক্ষন পরে আবার একই এলাকার মোঃ শহিদ খানের পুত্র মোঃ সাগর খান (১৮) এসে পুনরায় আবার ধর্ষিতা মেয়েটিকে বলে তোকে হেমায়েত তার বাড়িতে ডাকে। মেয়ে কি জন্যে ডাকে জানার জন্য হেমায়েতের বাড়ি যায় এবং দড়জায় দাড়িয়ে কেন ডেকেছে জানতে চাইলেই হেমায়েত তার ঘরে কেউ না থাকার সুযোগে মেয়েটিকে টেনে বিতরে নেয় এবং সাগর, জালাল ও হেমায়েত তিনজনেই পালাক্রমে ধর্ষন করে। পরে এ ঘটনা কাউকে না বলতে মেয়েটিকে ভয়ভীতি দেখায়। এমনকি এ কথা কাউকে জানালে মেয়েটিকে মেরে ফেলা হবে বলে ধর্ষনকারীরা হুমকি দেয়।

 

এ ব্যাপারে রাজাপুর থানা ওসি (তদন্ত) মোঃ আবুল কালাম আজাদ জানান, ঘটনার সাথে জড়িত ২ জনকে আটক করা হয়েছে। বাকিদের আটক করতে অভিযান অব্যাহত রয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে মামলা রেকর্ড করা হয়েছে।

 


Share Button
Print Friendly, PDF & Email
নোটিশ :   কাঠালিয়া বার্তার প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি - সম্পাদক
সম্পাদক ও প্রকাশক: মোঃ শহীদুল আলম, নির্বাহী সম্পাদক: মোহাম্মদ আবদুল হালিম
বার্তা সম্পাদক: মোঃ সাকিবুজ্জামান সবুর
সম্পাদকীয় কার্যলয়: কাঠালিয়া বার্তা, কলেজ রোড, কাঠালিয়া, ঝালকাঠি।
ইমেল: kathaliabarta@gmail.com, মুঠোফোন: ০১৭১২৫২৯২৬৬, ০১৭৭৪৯৩৭৭৫৫