এখন সময় :
,
kathaliabarta.com

এমিপ হারুনের নিউমোনিয়া : সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হসপিটাল মেডিকেল টিম

বার্ত ডেস্ক:

ঝালকাঠি-১ আসন থেকে ৩ বার নির্বাচিত সংসদ সদস্য আলহাজ বজলুল হক হারুন সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হসপিটালে চিকিৎসাধীন আছেন। ওই হাসপাতালে গঠিত মেডিকেল টিম এমপি হারুনের  চিকিৎসার সকল রিপোর্ট যথাযথ পরীক্ষা নিরীক্ষা করে তার শরীরের নিউমোনিয়া রোগের লক্ষন পর্যবেক্ষণ করেন। হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারগণ সেই মোতাবেক চিকিৎসা শুরু করেছেন এমনটা নিশ্চত করেছেন উল্লেখযোগ্য সূত্র।

গত সোমবার রাত সাড়ে ৯টার দিকে এয়ার এম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে প্রেরণ করা হয়। তিনি শ্বাসকষ্ট, নিউমোনিয়া ও ঠাণ্ডা-কাশিজনিত রোগে গুরুতরভাবে ভুগছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, ধর্ম মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সাবেক চেয়ারম্যান, অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, বাংলাদেশ-সৌদী আরব সংসদীয় মৈত্রী গ্রুপের প্রেসিডেন্ট ও বিশিষ্ট ব্যবসায়ী বজলুল হক হারুন গত ৭ জানুয়ারি হঠাৎ করে ঠাণ্ডা-কাশিজনিত রোগ নিয়ে ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। তার শারিরীক অবস্থার উন্নতি হলে তাকে বাসায় নিয়ে আসা হয়। কিন্তু ১২ জানুয়ারি হঠাৎ করে নিউমোনিয়া ও শ্বাসকষ্টজনিত সমস্যা বৃদ্ধি পেলে তাকে দ্রুত এ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরিস্থিতির উন্নতি না হওয়ায় ডাক্তারের পরামর্শে আজ রাতে এয়ার এম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে প্রেরণ করা হয়।




Share Button
Print Friendly, PDF & Email
নোটিশ :   কাঠালিয়া বার্তার প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি - সম্পাদক
সম্পাদক ও প্রকাশক: মোঃ শহীদুল আলম, নির্বাহী সম্পাদক: মোহাম্মদ আবদুল হালিম
বার্তা সম্পাদক: মোঃ সাকিবুজ্জামান সবুর
সম্পাদকীয় কার্যলয়: কাঠালিয়া বার্তা, কলেজ রোড, কাঠালিয়া, ঝালকাঠি।
ইমেল: kathaliabarta@gmail.com, মুঠোফোন: ০১৭১২৫২৯২৬৬, ০১৭৭৪৯৩৭৭৫৫