এখন সময় :
,
kathaliabarta.com

পাথরঘাটায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে টাকা ও টিন বিতরণ

বরগুনার পথরঘাটায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১৮ পরিবারের হাতে নগদ টাকা ও ঢেউটিন বিতরণ করা হয়েছে। শনিবার (৪ জানুয়ারী) দুপুর ১২টায় পাথরঘাটা উপজেলো পরিষদ চত্তরে এ টাকা ও টিন বিতরন করা হয়।

এর আগে গত বুধবার (১ জানুয়ারি) বরগুনা-২ সাংসদ শওকত হাচানুর রহমান রিমন ব্যক্তিগত তহবিল থেকে ওই ক্ষতিগ্রস্থদের তাৎক্ষনিক ১লক্ষ টাকা দিয়েছেন দেন।

এসময় সম্পূর্ন ক্ষতিগ্রস্থ ১২ব্যবসায়ীকে ২বান করে ঢেউটিন এবং ৬হাজার করে নগদ টাকা এবং আংশিক ক্ষতিগ্রস্থ ৬ব্যবসায়ীকে ১বান করে ঢেউটিন এবং নগদ ৩ হাজার টাকা দেয়া হয়।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ক্ষতিগ্রস্থদের মাঝে এসব তুলে দেন। পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হুমায়ুন কবির এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বপগুনা-২ সাংসদ শওকত হাচানুর রহমান রিমন।

আরো উপস্থিত ছিলেন, পাথরঘাটা উপজেলা আ.লীগের সভাপতি মো. আলমগীর হোসেন এবং সাধারন সম্পাদক অ্যাড.জাবির হোসেন, পাথরঘাটা প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী, সাধারন সম্পাদক নজমুল হক সেলিম, পাথরঘাটা সদর ইউপি চেয়ারম্যান মো. আসাদুজ্জামান, কাঠালতলী ইউপি চেয়ারম্যান মো. সহিদুল ইসলাম, কালমেঘা ইউপি চেয়ারম্যান আকন মো. সহিদ, নাচনাপাড়া ইউপি চেয়ারম্যান মো. ফরিদ খান, রায়হানপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রূপক প্রমুখ।

উল্লেখ্য, গত ১জানুয়ারী ভোররাত ৪টার দিকে উপজেলার কাঠালতলী ইউনিয়নের তালুকের চরদুয়ানী বাজারে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। সেসময় প্রায় ২০টি দোকান পুরে যায়।

 


Share Button
Print Friendly, PDF & Email
নোটিশ :   কাঠালিয়া বার্তার প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি - সম্পাদক
সম্পাদক ও প্রকাশক: মোঃ শহীদুল আলম, নির্বাহী সম্পাদক: মোহাম্মদ আবদুল হালিম
বার্তা সম্পাদক: মোঃ সাকিবুজ্জামান সবুর
সম্পাদকীয় কার্যলয়: কাঠালিয়া বার্তা, কলেজ রোড, কাঠালিয়া, ঝালকাঠি।
ইমেল: kathaliabarta@gmail.com, মুঠোফোন: ০১৭১২৫২৯২৬৬, ০১৭৭৪৯৩৭৭৫৫