শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন

কাঠালিয়ার ছৈলারচরে পরিবেশ সাংবাদিকদের মিলনমেলা

কাঠালিয়ার ছৈলারচরে পরিবেশ সাংবাদিকদের মিলনমেলা

ঝালকাঠির কাঠালিয়ার ভাসমান পর্যটন কেন্দ্র ছৈলারচরে আজ সোমবার (৬মার্চ) উপকূলীয় পরিবেশ সাংবাদিকদের মিলন মেলা অনুষ্ঠিত হচ্ছে। উপকূলীয় এলাকার সম্ভাবনাময় পর্যটন কেন্দ্র গুলো আধুনিকায়ণ করে গড়ে তোলার দাবীতে এ মিলনমেলা অনুষ্ঠিত হবে।

সমকাল সুহৃদ সমাবেশ, পিস ফ্যাসিলেটর গ্রæপ (পিএফজি) ও দি-হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এ জনগুরুত্বপুর্ন আয়োজন করেছে। এতে প্রধান অতিথি থাকবেন টুরিষ্ট পুলিশ কুয়াকাটা জোনের অতিরিক্ত পুলিশ সুপার মো.আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি থাকবেন (মঠবাড়ীয়া-ভান্ডারিয়া সার্কেল) অতিরিক্ত পুলিশ সুপার মো.ইব্রাহিম ও (রাজাপুর-কাঠালিয়া সার্কেল) সিনিয়র সহকারি পুলিশ সুপার মাসুদ রানা।

দিনবর এ কর্মসূচীতে পরিবেশ উন্নয়ণ বিষয়ক সেমিনার উপকূলীয় উন্নয়ণ বোর্ড গঠনের দাবীতে মানববন্ধন ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন দি-হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ, পিস এ্যাম্বেসেডর নেটওয়ার্ক বরিশাল অঞ্চলের কো-অডিনেটর ও সমকাল ও শতকন্ঠ পত্রিকার সাংবাদিক ফারুক হোসেন খান। এ কর্মসূচীতে উপকূলীয় জেলা ঝালকাঠি, পিরোজপুর, বরগুনা ও বাগেরহাট অঞ্চলের শতাধিক পরিবেশ সচেতন সাংবাদিকরা অংশ নিবেন। এতে জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana