এখন সময় :
,
kathaliabarta.com

আমিরুল ইসলাম ফোরকান শিকদারকে আ’লীগের সভাপতি হিসাবে দেখতে চায় আমুয়া ইউনিয়নবাসী

শাকিল মিয়াজী, আমুয়া থেকে:

কাঠালিয়ার আমুয়া ইউনিয়নে চলছে আ’লীগের নতুন কমিটি গঠন। প্রস্তুতি নিচ্ছেন বিভিন্ন পদে প্রার্থীরাও। তবে বেশির ভাগ নেতা-কর্মীরা আমুয়া ইউনিয়নে সভাপতি হিসাবে ফরম জমা দিয়েছেন বর্তমান ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আমিরুল ইসলাম ফোরকান শিকদারের পক্ষে। তিনি বর্তমান প্রেক্ষাপটে সুস্থ্য রাজনীতি প্রার্থী। ৩নং আমুয়া ইউনিয়নে তিনি বহুবার পরিচ্ছন্ন রাজনীতির নজির রেখেছেন। রাজনীতিতে দলাদলির বাহিরে থেকে তিনি সুস্থ্য রাজনীতির পরিবেশ তৈরির জন্য সর্বদা চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তাইতো দলের সুবিধা বঞ্চিত নেতা-কর্মী সহ ইউনিয়নবাসী তাকে আবারো সভাপতি হিসাবে দেখতে চান।

তিনি একজন সামাজিক সংগঠক এবং সকল মানুষের নিকট গ্রহণযোগ্য ব্যক্তিত্ব। বিভিন্ন সামাজিক ক্রিয়া সহ শিক্ষা এবং সাংস্কৃতিক জগতে রয়েছে তার অবাধ বিচারণ। যিনি এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য সর্বদা সচেষ্ট থাকেন।  সুশৃঙ্খল রাজনীতি পরিবেশের জন্য এবং রাজনৈতিক সহমর্মিতা সহাবস্থান নিশ্চিত করার জন্য আমিরুল ইসলাম ফোরকান শিকদারকে আবারো দায়িত্বে আসা  প্রয়োজন বলে সকল শ্রেণির পেশার লোকজন মনে করেন।




Share Button
Print Friendly, PDF & Email
নোটিশ :   কাঠালিয়া বার্তার প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি - সম্পাদক
সম্পাদক ও প্রকাশক: মোঃ শহীদুল আলম, নির্বাহী সম্পাদক: মোহাম্মদ আবদুল হালিম
বার্তা সম্পাদক: মোঃ সাকিবুজ্জামান সবুর
সম্পাদকীয় কার্যলয়: কাঠালিয়া বার্তা, কলেজ রোড, কাঠালিয়া, ঝালকাঠি।
ইমেল: kathaliabarta@gmail.com, মুঠোফোন: ০১৭১২৫২৯২৬৬, ০১৭৭৪৯৩৭৭৫৫