এখন সময় :
,
kathaliabarta.com

কাঠালিয়ায় ইউনিয়ন আ’লীগের কমিটি গঠন : ৬ ইউনিয়নে ১২ সভাপতি!

বিশেষ প্রতিনিধি:

ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার ৬টি ইউনিয়নে আ’লীগের এখন ১২ জন সভাপতি ও ১২ জন সাধারণ সম্পাদক রয়েছেন। এরা সকলেই নবঘোষিত। সম্প্রতি ঝালকাঠি-১ আসনভ‚ক্ত এই উপজেলার ইউনিয়ন গুলোতে এমপি বজলুল হক হারুন এবং জেলা আ’লীগ কতৃর্ক গঠিত উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটি নেতারা পাল্টাপাল্টি এই কমিটি ঘোষনা করেন।

 

এদিকে এ অবস্থার মধ্যেই আগামী ৫ ডিসেম্বর কাঠালিয়া উপজেলা আ’লীগের কাউন্সিলের তারিখ ঘোষনা করা হয়েছে। উল্লেখ্য সম্মেলন প্রস্ততি কমিটির মাধ্যমে ঘোষিত হওয়া ইউনিয়ন আ’লীগের নব নির্বাচিতরা নিজেদের ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমুর সমর্থনপুষ্ট বলে দাবী করেন। গত ২৩ ও ২৪ নভেম্বর ঝালকাঠি-১ আসনের এমপি বজলুল হক হারুন জেলা আ’লীগ কতৃর্ক গঠিত উপজেলা সম্মেলন প্রস্ততি কমিটিকে উপেক্ষা করে কাঠালিয়ার ৬টি ইউনিয়নের কমিটি ঘোষনা করেন।

 


এ ব্যাপারে কাঠালিয়া উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির কো কনভেনার হাবিবুর রহমান উজির সিকদার বলেন, আমরা প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে কমিটি করার পরে কাউন্সিলের মাধ্যমে ৬টি ইউনিয়নের কমিটি করেছি। আমাদের সাথে জেলার ২ জন সাংগঠনিক সম্পাদক উপস্থিত ছিলেন। আগামী ৫ ডিসেম্বর আমরা উপজেলা সম্মেলন করবো। এমপি বজলুল হক হারুনের ঘোষিত কমিটি সম্পর্কে তিনি বলেন, এটা একটি পকেট কমিটি। এক দিনেই তিনি ৬টি ইউনিয়নের কমিটি ঘোষনা করেন।

 

কাঠালিয়ার সদরে সম্মেলন প্রস্তুতি কমিটি সমর্থিত সভাপতি- সম্পাদক হলেন মামুন হাওলাদার ও রোকন সিকদার এবং এমপি হারুন সমর্থিত সভাপতি-সম্পাদক হলেন রবিউল ইসলাম ও আক্তার উদ্দিন শানু। চেচরীরামপুরে সম্মেলন প্রস্তুতি কমিটি সমর্থিত সভাপতি-সম্পাদক হলেন হারুনর রশিদ  জমাদ্দার ও মনির হোসেন খান এবং এমপি হারুন সমর্থিত সভাপতি-সম্পাদক হলেন জাকির হোসেন ফরাজি ও বজলুর রশিদ খোকন । শৌলজালিয়ায় সম্মেলন প্রস্তুতি কমিটি সমর্থিত সভাপতি-সম্পাদক হলেন মিজানুর রহমান বশির ও জাকির হোসেন মহাসীন এবং এমপি হারুন সমর্থিত সভাপতি-সম্পাদক হলেন মাহমুদ হোসেন রিপন ও আমিরুল ইসলাম লিটন। পাটিকেলঘাটায় সম্মেলন প্রস্তুতি কমিটি সমর্থিত সভাপতি-সম্পাদক হলেন শিশির দাস ও শহিদুল ইসলাম এবং এমপি হারুন সমর্থিত সভাপতি-সম্পাদক হলেন হারুনর রশিদ  ও মোস্তফা কামাল। আমুয়ায় এমপি হারুন সমর্থিত সভাপতি-সম্পাদক মনিরুজ্জামান মানিক ও জিয়াউল ইসলাম এবং আওড়াবুনিয়ায় এমপি হারুন সমর্থিত সভাপতি-সম্পাদক জাহাংগীর হোসেন এবং সম্পাদক অমলেন্দু মজুমদার। এ দুটি ইউনিয়নে সম্মেলন প্রস্তুতি কমিটি সমথির্ত কমিটি হয়ে গেলেও এখনও ঘোষনা করা হয়নি। ৫ ডিসেম্বর কাউন্সিলের আনুষ্ঠানিক ঘোষনা করা বলে জানা গেছে।




Share Button
Print Friendly, PDF & Email
নোটিশ :   কাঠালিয়া বার্তার প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি - সম্পাদক
সম্পাদক ও প্রকাশক: মোঃ শহীদুল আলম, নির্বাহী সম্পাদক: মোহাম্মদ আবদুল হালিম
বার্তা সম্পাদক: মোঃ সাকিবুজ্জামান সবুর
সম্পাদকীয় কার্যলয়: কাঠালিয়া বার্তা, কলেজ রোড, কাঠালিয়া, ঝালকাঠি।
ইমেল: kathaliabarta@gmail.com, মুঠোফোন: ০১৭১২৫২৯২৬৬, ০১৭৭৪৯৩৭৭৫৫