এখন সময় :
,
kathaliabarta.com

কাঠালিয়ায় আড়াই মাস পর ৭দিনে শিশুর লাশ কবর থেকে উত্তোলন

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় বার বছরের কিশোরীর গর্ভে জন্ম নেয়া সন্তানের পিতৃ স্বৃীকৃতির জন্য মৃত্যুর ৭৮দিন (আড়াই মাস) পর ৭দিনের শিশুপুত্রের লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে। আদালতের নির্দেশে গতকাল বুধবার দুপুরে কাঁঠালিয়া উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আকন্দ মোহম্মদ ফয়সাল উদ্দীন, উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের আবসিক মেডিকেল অফিসার ডাঃ মো.কামরুজ্জামান ও এসআই মো. আবুবক্করের উপস্থিতিতে উপজেলার দক্ষিণ চেঁচরী গ্রামের মৃত আঃ মজিদ হাওলাদারের বাড়ির পারিবারিক কবর থেকে ওই শিশুর লাশ তোলা হয়।




জানাগেছে, দক্ষিণ চেঁচরী গ্রামের মৃত আঃ মজিদ হাওলাদারের ১২ বছরের কিশোরী কন্যা স্বর্ণা আক্তারকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার চাচাতো ভাই আবু সাঈদ (২০) (ওহাব হাওলাদারের পুত্র)  এর সাথে অবৈধ সম্পর্ক গড়ে তোলে। এক পর্যায়ে গর্ভবতী হয়ে পড়ে। স্বর্ণার গর্ভে একটি পুত্র সন্তান জন্ম নেয় এবং জন্মের ৭দিন পর ওই শিশু সন্তান মারা যায়। এ সন্তানের পিতৃ স্বীকৃতির জন্য স্বর্ণার পরিবারের পক্ষ থেকে প্রেমিক সাঈদের পরিবার স্থানীয় গণ্যমান ব্যক্তিবর্গ ও থানা পুলিশের  কাছে আবেদন-নিবেদন করে ব্যর্থ হয়ে গত ০২/০৯/১৯ তারিখ মা স্বর্ণা আক্তার বাদি হয়ে প্রেমিককে (চাচাত ভাই) আসামি করে আদালতে মামলা করেন।

কাঠালিয়া থানার উপ-পরিদর্শক মো. আবুবক্কর জানান, সন্তানের (বেবি অফ স্বর্ণা) পিতৃ পরিচয় জানার জন্য মা স্বর্ণার আক্তারের দায়ের করা মামলায় আদালতের নির্দেশে নবজাতক শিশুর লাশ কবর থেকে উত্তোলন করে ডিএনএ টেস্টের জন্য পাঠানো হয়েছে।




Share Button
Print Friendly, PDF & Email
নোটিশ :   কাঠালিয়া বার্তার প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি - সম্পাদক
সম্পাদক ও প্রকাশক: মোঃ শহীদুল আলম, নির্বাহী সম্পাদক: মোহাম্মদ আবদুল হালিম
বার্তা সম্পাদক: মোঃ সাকিবুজ্জামান সবুর
সম্পাদকীয় কার্যলয়: কাঠালিয়া বার্তা, কলেজ রোড, কাঠালিয়া, ঝালকাঠি।
ইমেল: kathaliabarta@gmail.com, মুঠোফোন: ০১৭১২৫২৯২৬৬, ০১৭৭৪৯৩৭৭৫৫