এখন সময় :
,
kathaliabarta.com

যুক্তরাষ্ট্রের বিমানবন্দরে চুরির অভিযোগে বাংলাদেশি নারী আটক

অনলাইন ডেস্ক:

যুক্তরাষ্ট্রের জন এফ কেনেডি বিমানবন্দরে এক বিমানযাত্রীর ব্যাগ থেকে ৫ হাজার ৬০০ ডলার চুরির অভিযোগে এক বাংলাদেশি নারীকে আটক করেছে পুলিশ। স্থানীয় সময় গত সোমবার তাকে আটক করে পুলিশ।

পরে গতকাল মঙ্গলবার এক প্রতিবেদনে এই তথ্য জানায় নিউইয়র্ক ডেইলি।

পুলিশ জানায়, নাদিরা মল্লিক (৬১) নামের ওই নারী এমিরেটস এয়ারলাইনসের একটি ফ্লাইটের যাত্রী ছিলেন। গত রোববার সকালে চুরির পর তিনি ওই অর্থ একটি বাক্সে লুকিয়ে রেখেছিলেন।

বিমানবন্দর পুলিশের মুখপাত্র জোসেফ পেন্টাগেল জানান, চুরির শিকার ওই ব্যক্তি (৬০) একজন চিনা নাগরিক। তার কাছ থেকে নগদ ৪ হাজার ৩০০ মার্কিন ডলার ও ১ হাজার ৩০০ ডলার সমমূল্যের ইয়েন চুরি করেন ওই নারী।

তিনি বলেন, নিরাপত্তা ফুটেজ পর্যালোচনা করে পুলিশ দেখতে পায়, নাদিরা মল্লিক কিছু মার্কিন ডলার তার সঙ্গে থাকা ব্যাগে ঢুকিয়ে রাখছেন। ব্যাগের অপর একটি অংশে ইয়েন ঢুকিয়ে রাখার চিত্রও ধরা পড়ে ওই ভিডিওতে। তাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি ওই অর্থ ফেরত দিতে রাজি হন।

 নিউইয়র্ক ডেইলি তাদের প্রতিবেদনে জানিয়েছে, পুলিশ ওই চিনা নাগরিকের অর্থ ফেরত দিয়েছে এবং চুরির অপরাধে নাদিরার বিরুদ্ধে ফৌজদারি মামলা করেছে। সোমবারই তাকে কুইন্সের একটি অপরাধ আদালতে হাজির করা হয়।

Share Button
Print Friendly, PDF & Email
নোটিশ :   কাঠালিয়া বার্তার প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি - সম্পাদক
সম্পাদক ও প্রকাশক: মোঃ শহীদুল আলম, নির্বাহী সম্পাদক: মোহাম্মদ আবদুল হালিম
বার্তা সম্পাদক: মোঃ সাকিবুজ্জামান সবুর
সম্পাদকীয় কার্যলয়: কাঠালিয়া বার্তা, কলেজ রোড, কাঠালিয়া, ঝালকাঠি।
ইমেল: kathaliabarta@gmail.com, মুঠোফোন: ০১৭১২৫২৯২৬৬, ০১৭৭৪৯৩৭৭৫৫