শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৫:১৮ অপরাহ্ন

রাজাপুরে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে বলাৎকারের অভিযোগে মামলা

রাজাপুরে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে বলাৎকারের অভিযোগে মামলা

ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠির রাজাপুরে ১৪ বছরের মাদ্রাসা  ছাত্রকে  বলাৎকারের অভিযোগে শিক্ষক মো. রহমত উল্লাহ খলিফা (৩৭) এর বিরুদ্ধে মামলা দায়ের করেছে। রবিবার (২৫ অক্টোবর) রাতে ঐ ছাত্রের পিতা রাজমিস্ত্রী বাদী হয়ে রাজাপুর থানায় মামলা দায়ের করেন (মামলা নম্বর ১০)। ঘটনার পর থেকে মাদ্রাসা শিক্ষক রহমত উল্লাহ পলাতক রয়েছে। রহমত উল্লাহ উপজেলার নারিকেলবাড়িয়া গ্রামের মৃত নুরুল ইসলাম খলিফার পুত্র ও নুরুল ইসলামিয়া দ্বীনিয়া হাফিজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা এবং শিক্ষক।

মামলা সূত্রে জানাগেছে, ঘটনার শিকার ঐ ছাত্র নুরুল ইসলামিয়া দ্বীনিয়া হাফিজিয়া মাদ্রাসার থেকেই কোরআন শিখতেন। ঘটনার দিন (১৪ অক্টোবর) রাতে আনুমান রাত ৯টায় মাদ্রাসার সকল ছাত্রকে ঘুমাতে পাঠিয়ে বড় হুজুর রহমত উল্লাহ খলিফা নিজের শরীর টেপার জন্য ঐ ছাত্রকে তার কক্ষে ডেকে পাঠায়। পরে শিশুটির পায়জামা খুলে জোড়পূর্বক শিশুটিকে বলাৎকার করে এবং শিশুটির মলদ্বারে ক্ষত হয়। ক্ষত অবস্থায় কাপড় পাল্টে রাতে ভয় ভয় ঘুমালেও ভোরে শিশুটি পালিয়ে বাড়ি গিয়ে পরিবারের কাছে জানায়। পরিবারের লোকজন শিশুটিকে বরিশাল মেডিকেলে নিয়ে চিকিৎসা করায়।

ঘটনার শিকার ছাত্রের বাবা জানায়, ঘটনাটি এলাকায় জানাজানি হলে স্থানীয় প্রভাবশালীরা শালিস মিমাংসার জন্য চাপ প্রয়োগ করে আইনের আশ্রয় নিতে নিষেধ করেন। বর্তমানে আইনের আশ্রয় নিয়ে পরিবারটি চাপে রয়েছে বলেও জানায়।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, আসামি গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

 

Share Button
Print Friendly, PDF & Email





পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
All rights reserved ©Kathalia Barta (2016-2020)
Design By Rana