মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০২:২৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
ঝালকাঠি মন্ডপে মন্ডপে মহা নবমী পূজা অনুষ্ঠিত ঝালকাঠিতে বিদেশ পাঠানোর কথা বলে ৫২ লাখ টাকা নিয়ে উধাও আদম ব্যবসায়ী রাজাপুরে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে বলাৎকারের অভিযোগে মামলা কাঠালিয়ায় নৌবাহিনীর সদস্যের বিরুদ্ধে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ বর্ণাঢ্য আয়োজনে নলছিটিতে ৫ দিন ব্যাপী দূর্গাউৎসব সমাপ্ত কাঠালিয়ায় কচুয়ার বিষখালী নদীর পাড় থেকে এক যুবকের মরদেহ উদ্ধার রাজাপুরের সাতুরিয়া ইউনিয়নে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন কালে চমক দেখালেন প্রবীন আ.লীগ নেতা ৭৫ পরবর্তী অবৈধ সরকারগুলোই দুর্নীতির বীজ বপন করে গেছে দূর্গাপূজায় ইউপি চেয়ারম্যান রিপনের ব্যতিক্রম উদ্যোগ ঝালকাঠিতে ৭ জেলে আটক, এক বছর করে কারাদন্ড ৫০ হাজার মিটার, ৯টি নৌকা ও ৩০ কেজি ইলিশ জব্দ
কাঠালিয়ায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ করেছে পুলিশ

কাঠালিয়ায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ করেছে পুলিশ

বার্তা ডেস্ক:

বাংলাদেশ পুলিশের দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে ঝালকাঠিতে ৫০টি বিটে একযোগে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ করেছে জেলা পুলিশ। এ সময় স্ব-স্ব বিটের ফেসবুক পেইজে সারাসরি সম্প্রচার করা হয়। শনিবার (১৭ অক্টোবর) সকাল ১০টায় কাঠাঁলিয় উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের সেন্টারের হাট এলাকায় ধর্ষন ও নারী নির্যাতন বিরোধী সমাবেশে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন।

কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা বিট পুলিশিংয়ের সাধারণ সম্পাদক ও শৌলজালিয়া ইউপি চেয়ারম্যান মাহামুদ হাসান রিপন, বরগুনা জেলা আইজীবী সমিতির সভাপতি অ্যাড. আবদুর রহমান নান্টু। বক্তব্য রাখেন অধ্যক্ষ এ কে এম কামরুজ্জামান, মোঃ মঞ্জিল মোর্শেদ(পীর সাহেব), উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি বিমল চন্দ্র সমাদ্দার, প্রধান শিক্ষক জিয়াউর হাসান মাসুদ, ইউপি সদস্য  রীমা রাণী মন্ডল, নুরজাহান হেপি ও শিক্ষার্থী সাদিয়া জাহান মনি প্রমূখ।

 

 

সমাবেশে নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামসহ বিভিন্ন শ্রেণি-পেশার উল্লেখযোগ্য সংখক মানুষ অংশগ্রহণ করেন। এ সময় সমাবেশে অংশগ্রহণকারীগণ ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী প্লাকার্ড প্রদর্শনের মাধমে জনসাধারণকে এ ধরনের ঘৃন্য অপরাধের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানান।

সমাবেশ শেষে উপস্থিত সকলে হাত তুলে নারী নির্যাতন ও ধর্ষনসহ বিভিন্ন অপরাধ প্রতিরোধে শপথ গ্রহণ করেন।
প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বলেন, সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন বন্ধে পুলিশের পাশাপাশি শিক্ষক অভিভাবক ও জনপ্রতিনিধিসহ সংশ্লিষ্টদের প্রতি অনুরোধ জানান।

 

Share Button
Print Friendly, PDF & Email





পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
All rights reserved ©Kathalia Barta (2016-2020)
Design By Rana