বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১১:৩৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
ফ্রান্সে মহানবীর ব্যাঙ্গচিত্র প্রদর্শনীর প্রতিবাদে ঝালকাঠিতে বিক্ষোভ সবাবেশ ও মিছিল প্রবীণ সাংবাদিক রফিকুল ইসলাম আর নেই ইউপি চেয়ারম্যানের দুর্নীতি, অনিয়ম, অর্থ আত্মসাত ও সেচ্ছাচারীতার প্রতিবাদে মানববন্ধন কুশঙ্গল ইউনিয়ন পরিষদ পরিদর্শন করলেন জেলা প্রশাসক জোহর আলী নলছিটিতে মা ইলিশ শিকারের দায়ে দুই জেলের কারাদন্ড রাজাপুরে ভিডিও কলের মাধ্যমে উন্মুক্ত বৈঠক অনুষ্ঠিত কাঠালিয়ায় যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মহানবী হযরত মুহাম্মদ (সঃ) এঁর ব্যাঙ্গ চিত্র প্রদর্শনের বিরুদ্ধে নলছিটিতে বিক্ষোভ ও সমাবেশ নলছিটিতে ল্যাকটেটিং মাদারস হেলথ ক্যাম্প রাজাপুরে বৃদ্ধের লাশ উদ্ধার
কাঠালিয়ায় ছৈলার চর থেকে উদ্ধারকৃত বৃদ্ধার খোঁজ চার দিনেও মেলেনি

কাঠালিয়ায় ছৈলার চর থেকে উদ্ধারকৃত বৃদ্ধার খোঁজ চার দিনেও মেলেনি

ঝালকাঠির কাঠালিয়া উপজেলার জনমানবহীন নির্জন ছৈলার চর থেকে উদ্ধার করা বৃদ্ধার চারদিনেও খোঁজ মেলেনি। গত চারদিন পূর্বে কে বা কারা ৭০ উর্ধ্ব বৃদ্ধাকে ছৈলার চরে ফেলে রেখে যায়।

১১ অক্টোবর রাতে মহিলার আওয়াজ শোনে সাগর নামে এক যুবক চরের দিকে এগিয়ে গেলে কাদা পানির ভিতর বৃদ্ধাকে পরে থাকতে দেখে তাকে উদ্ধার করে ছৈলার চর সংলগ্ন কেল্লায় নিয়ে আশ্রায় দেয় এবং খাবার সরবরাহ করে।

পরবর্তীতে তাকে মশাবুনিয়ার মল্লিক বাড়ী আশ্রায় দেয়া হয়েছে। বৃদ্ধার কাছে জানতে চাইলে কে বা কারা তাকে এখানে রখেছে এ কথা তিনি বলতে পারেন না। শুধু বলেন আমাকে নদীর চরে বসতে বলেছে এবং আমার ভাই এসে আমাকে নিয়ে যাবে। বৃদ্ধা আরও জানান, ফরিদপুর জেলার রাজৈর থানার পাশে আমার বাড়ী, ছোট ভাই আমির পুলিশ, সে আমাকে নিতে আসবে।

গ্রামবাসী বৃদ্ধার চিকিৎসাসহ অন্যান্য ব্যবস্থা নেয়ার জন্য স্থানীয় প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছেন।

 

Share Button
Print Friendly, PDF & Email





পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
All rights reserved ©Kathalia Barta (2016-2020)
Design By Rana