বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৮:১০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
ভান্ডারিয়ায় শিক্ষার্থীদের মানববন্ধন কাঠালিয়া সাব-রেজিষ্ট্রি অফিস দুর্নীতির আতুরঘর, ভোগান্তিতে সেবাগ্রহিতারা ঢাকাকে স্মার্ট সিটিতে রূপান্তর, ভারতের সহযোগিতার প্রস্তাব ঝালকাঠিতে স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা জাতীয় করণের দাবিতে মানববন্ধন রাজাপুরে শান্তিপূর্ণ ভাবে উপ-নির্বাচন সম্পন্ন ঝালকাঠিতে পাঁচ জেলে আটক ১৪ হাজার মিটার কারেন্ট জাল ও ২০ কেজি মা ইলিশ ১০টি নৌকা জব্দ বিষখালী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলকালে দুটি ড্রেজার জব্দ, চারজনকে এক বছর করে কারাদন্ড কাঠালিয়ায় মুক্তিযোদ্ধা মুনসুর আলী’র পরিবার নিয়ে মানবেতর জীবন-যাপন, অণ্যের বাড়ীতে বসবাস রাজাপুরে পেশাদারি দায়িত্ব পালন কালে সাংবাদিক এর ওপর হামলার চালিয়েছে অসাধু জেলেরা নলছিটিতে মা ইলিশ শিকারের দায়ে ৫ জনকে জেল-জরিমানা
হাসপাতালের বেডে শিশু প্রস্রাব করায় রোগীর নাম কর্তনের অভিযোগ

হাসপাতালের বেডে শিশু প্রস্রাব করায় রোগীর নাম কর্তনের অভিযোগ

ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠির রাজাপুরে ৯ মাসের শিশু মেডিকেলের বিছানায় প্রস্রাব করায় শিশুটির মা রজিনাকে মারদর ও রোগী শিশুটির বাবা মোঃ গিয়াস হাওলাদর এর নাম কর্তন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার রাত পোনেনয়টা দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিএইচএ মো. আবুল খায়ের মাহমুদ রাসেল কর্তৃক এ ঘটনা ঘটে। গিয়াস পার্শ্ববর্তী ভান্ডারিয়া উপজেলার মাটিভাঙ্গা এলাকার রশিদ হাওলাদার এর পুত্র।

রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে অসুস্থ্য রোগীর নাম কেটে দেয়ার পরে তার রাত সোয়া ৯টায় রাজাপুর প্রেসক্লাবে এসে এসব অভিযোগ করেন। শিশুটির মা রজিনা বেগম জানায়, অসুস্থ্য অবস্থায় তার স্বামী গিয়াস হাওলাদরকে গত ১০ সেপ্টেম্বর মেডিকেলে ভর্তি করেন। মঙ্গলবার রাতে তার স্বামী বেশি অসুস্থ্য হয়ে পড়লে তিনি পাশের বেডে শিশুটিকে রেখে ডাক্তার ডাকতে যায়। এ সময় শিশুটি ঐ বেডে প্র¯্রাব করে দেয়। ডাক্তার আবুল খায়ের মাহমুদ রাসেল রোগীর কাছে আসলেও রোগীর সমস্যা না দেখেই শিশুটি কেন বিছানায় প্র¯্রাব করেছে এর কৈফিয়ত জানতে শিশুটির মায়ের চুলের মুষ্ঠি ধরে শিশুটির বুকের ওপরে ঠাসা দেয়। পরে ডাক্তার আরো ক্ষিপ্ত হয়ে ঐ রাতেই অসুস্থ্য রোগীর নাম কেটে মেডিকেল থেকে বের করে দেয়। রজিনা ঐ রাতে তার অসুস্থ্য স্বামীকে নিয়ে কিভাবে বাড়িতে যাবে এই ভেবে কেঁদে ফেলে। তখনও তার স্বামী ব্যাথায় কাতরাচ্ছিল।

এ ব্যাপারে অভিযুক্ত টিএইচএ মো. আবুল খায়ের মাহমুদ রাসেল এর কাছে জানতে চাইলে তিনি মারধরের ঘটনাটি অস্বীকার করে বলেন, ঐ রোগীকে তিনদিন চিকিৎসা দিয়েছি এবং সকল প্রকার ঔষধ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সরবরাহ করেছি। উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেলে প্রেরনের কথা বললে এ গুজব রটায়। একজন ডাক্তারের বিরুদ্ধে মিথ্যা গুজব রটানো হীন মানষীকতার পরিচয়।

 

Share Button
Print Friendly, PDF & Email





পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
All rights reserved ©Kathalia Barta (2016-2020)
Design By Rana