বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৭:৫২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
কাঠালিয়া সাব-রেজিষ্ট্রি অফিস দুর্নীতির আতুরঘর, ভোগান্তিতে সেবাগ্রহিতারা ঢাকাকে স্মার্ট সিটিতে রূপান্তর, ভারতের সহযোগিতার প্রস্তাব ঝালকাঠিতে স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা জাতীয় করণের দাবিতে মানববন্ধন রাজাপুরে শান্তিপূর্ণ ভাবে উপ-নির্বাচন সম্পন্ন ঝালকাঠিতে পাঁচ জেলে আটক ১৪ হাজার মিটার কারেন্ট জাল ও ২০ কেজি মা ইলিশ ১০টি নৌকা জব্দ বিষখালী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলকালে দুটি ড্রেজার জব্দ, চারজনকে এক বছর করে কারাদন্ড কাঠালিয়ায় মুক্তিযোদ্ধা মুনসুর আলী’র পরিবার নিয়ে মানবেতর জীবন-যাপন, অণ্যের বাড়ীতে বসবাস রাজাপুরে পেশাদারি দায়িত্ব পালন কালে সাংবাদিক এর ওপর হামলার চালিয়েছে অসাধু জেলেরা নলছিটিতে মা ইলিশ শিকারের দায়ে ৫ জনকে জেল-জরিমানা ঝালকাঠিতে জেলা পর্যায়ের ৩ দিনব্যাপী বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াড শুরু
নতুন বিমানবন্দরের ঘোষণায় খুশি বাগেরহাটবাসী

নতুন বিমানবন্দরের ঘোষণায় খুশি বাগেরহাটবাসী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সড়ক ও নৌ পথের পাশাপাশি আকাশপথ আধুনিকায়ন করা হচ্ছে। বাগেরহাটে নির্মাণ করা হবে নতুন একটি বিমানবন্দর।

বৃহস্পতিবার (১অক্টোবর ) সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গণভবন থেকে বেশ কয়েকটি প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রীর ঘোষণা বাগেরহাটবাসীর মধ্যে আনন্দ বিরাজ করছে। সুন্দরবনের পর্যটন শিল্পের সাথে যুক্ত আবুল আসলাম তুহিন বলেন, জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশে উন্নয়ন হচ্ছে। বাগেরহাটে বিমানবন্দর নির্মান ত্বরান্বিত হলে পর্যটন শিল্পের উন্নয়ন হবে।

ব্যবসায়ী জয়নুল আরিফ বলেন, পদ্মা সেতুর পর বিমানবন্দর ঘোষণায় আমরা দারুণভাবে আপ্লূত। দ্রুত ও উন্নত যোগাযোগ ব্যবস্থা চালু হলে ব্যবসায় যেমন গতি আসবে।

এ বিমানবন্দর নির্মান হলে বিশ্ব ঐতিহ্য ষাটগম্বুজ মসজিদ ও সুন্দরবনে দেশি বিদেশি পর্যটক আসবে যা এ অঞ্চলের মানুষের কর্মসংস্থান ও অর্থনৈতিক চাকা সচল হবে।

পর্যটন ও বিমান খাতের উন্নয়ন, বড় অঙ্কের রাজস্ব আয়ের উৎস হতে পারে উল্লেখ করে সরকার প্রধান বলেন, নতুন অভ্যন্তরীণ বিমানবন্দর হবে দক্ষিণবঙ্গে। বিশ্বের দূরবর্তী রুটগুলোতে বাংলাদেশ বিমানের ফ্লাইট পরিচালনায় সরকার আলোচনা অব্যাহত রেখেছে।

Share Button
Print Friendly, PDF & Email





পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
All rights reserved ©Kathalia Barta (2016-2020)
Design By Rana