মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০২:৩৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
ঝালকাঠি মন্ডপে মন্ডপে মহা নবমী পূজা অনুষ্ঠিত ঝালকাঠিতে বিদেশ পাঠানোর কথা বলে ৫২ লাখ টাকা নিয়ে উধাও আদম ব্যবসায়ী রাজাপুরে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে বলাৎকারের অভিযোগে মামলা কাঠালিয়ায় নৌবাহিনীর সদস্যের বিরুদ্ধে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ বর্ণাঢ্য আয়োজনে নলছিটিতে ৫ দিন ব্যাপী দূর্গাউৎসব সমাপ্ত কাঠালিয়ায় কচুয়ার বিষখালী নদীর পাড় থেকে এক যুবকের মরদেহ উদ্ধার রাজাপুরের সাতুরিয়া ইউনিয়নে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন কালে চমক দেখালেন প্রবীন আ.লীগ নেতা ৭৫ পরবর্তী অবৈধ সরকারগুলোই দুর্নীতির বীজ বপন করে গেছে দূর্গাপূজায় ইউপি চেয়ারম্যান রিপনের ব্যতিক্রম উদ্যোগ ঝালকাঠিতে ৭ জেলে আটক, এক বছর করে কারাদন্ড ৫০ হাজার মিটার, ৯টি নৌকা ও ৩০ কেজি ইলিশ জব্দ
জনসেবা আমার ধর্ম, সেবার মাঝেই বেঁচে থাকতে চাই

জনসেবা আমার ধর্ম, সেবার মাঝেই বেঁচে থাকতে চাই

সাইদুল ইসলাম, রাজাপুর:

যারা মানব সেবাকে আপন করে নিয়েছে তারা সকল প্রকার সংকটময় পরিস্থিতিতে মানুষের পাশে থাকে। তাদের কাছে মানুষের সেবা করার জন্য দিন আর রাত নেই।

যে কোনো মুহুর্তেই তার তাদের সেবার হাত বাড়িয়ে দেয় মানবকল্যানে। ঝালকাঠির রাজাপুরে এমন মানব সেবকদের মধ্য রয়েছেন বিউটি সিকদার নামের এক নারী। তিনি মানবসেবাকে তার ধর্ম হিসেবে মেনে নিয়েছেন।

তিনি রাজাপুর উপজেলা আওয়ামীলীগ’র সদস্য, শুক্তাগড় ইউনিয়নের মহিলা আওয়ামীলীগ’র সভাপতি ও শ্রীমন্তকাঠি এম.এল. বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটিতে পর পর তিনবার নির্বাচিত হয়ে সুনামের সাথে সভাপতির দ্বায়িত্ব পালন করে আসছেন।

জানাযায়, তিনি দীর্ঘদিন ধরে শিক্ষার্থীদের স্কুলে ভর্তি, ফরম পুরনে আর্থিক সহায়তা এবং শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরন করে তাদের সহযোগিতা করে আসছেন। করোনা মহামারির সময়ে শুক্তাগড় ইউনিয়নের খেটে খাওয়া ও কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে তিনি তার সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে মানুষের মনে জায়গা করে নিয়েছেন।

বিউটি সিকদার শুক্তাগড় ইউনিয়নের বামনকাঠি এলাকার মৃত শহিদুল ইসলামের (শহিদুল্লাহ) মেয়ে এবং একই ইউনিয়নের সাকরাইল গ্রামের মৃত. আউয়াল সিকদারের ছেলে  ইতালি প্রবাসী মো: উজ্জল সিকদারের স্ত্রী। বিউটি সিকদার শিক্ষক পরিবারের সন্তান। তার বাবা এবং শশুর একই প্রতিষ্ঠানের শিক্ষক ছিলেন বলে জানাগেছে।

বিশিষ্ট সমাজ সেবিকা বিউটি সিকদারকে আসন্ন ইউপি নির্বাচনে উপজেলার ২নং শুক্তাগড় ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চায় এলাকাবাসী। রাজাপুর উপজেলার ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে এই প্রথম বার নারী প্রার্থী হিসেবে তিনি রয়েছেন ব্যাপক আলোচনায়।

বিউটি সিকদার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে লালন করে তার দেখানো পথে চলে মানুষের সেবা করে আসছি। মানবসেবা আমার ধর্ম। আমি আমার শরীরের শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত মানুষের সেবা করে যাবো। ২নং শুক্তাগড় ইউনিয়নের জনগণ চাইলে আমি আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করবো।

 

Share Button
Print Friendly, PDF & Email





পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
All rights reserved ©Kathalia Barta (2016-2020)
Design By Rana