এখন সময় :
,
kathaliabarta.com

আমরা বামন, তাতে কী?

চিত্র বিচিত্র:
তাঁরা বামন, কিন্তু প্রেমে টেক্কা দিতে পারেন নামকরা সিনেমার গল্পকেও। কিন্তু, সমাজ তাঁদের কোন চোখে দেখে, সেটা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। তবে তাতে কি আর ভালোবাসা কমে! আক্ষেপ অভিমান চেপে রেখে তিনি বললেন, “আচ্ছা বামন বলে কি ভালবাসতে নেই!” বলতে বলতে চোখের কোনে জল চিকচিক করছিল পাওলো গ্যাবরিয়েল দ্যা সিলভা ব্যারোসের। স্ত্রী কাটুসিয়া হোসহিনোকে পাশে বসিয়ে বলছিলেন, “আমরা বামন, কিন্তু তাতে কী? আমরা আর পাঁচটা দম্পতির মতই। জানেন, পার্থক্য শুধু আমাদের উচ্চতায়। আমরা একে অপরকে খুব ভালোবাসি। আমাদের সম্পর্কের সবথেকে বড় রসায়ন কী জানেন, আমরা একে অপরকে বুঝি, সবসময় নিজের বলে অনুভব করি।”
প্রথমে সোশাল সাইটে কথা, তারপর ভালোবাসা। মাঝে ১৮ মাসের বিচ্ছেদ। সম্পর্ক কি আর আদৌ জোডা় লাগবে কাটুসিয়ার সঙ্গে! ফেসবুকে কাটুসিয়া ব্লক করে দেওয়ার পর এটাই মনে হয়েছিল ব্রাজ়িলের বামন পাওলো গ্যাবরিয়েল দ্যা সিলভা ব্যারোসের। কিন্তু, একদিন নিজেই ফের পুরোনো বন্ধুর সঙ্গে কথা বলতে শুরু করেন কাটুসিয়া হোসহিনো। সম্পর্ক গড়ায় প্রেমে। তা থেকে বিয়ে। দেখতে দেখতে আট বছর কাটিয়ে দিয়েছেন এই বামন দম্পত্তি।
বর্তমানে তাদের প্রেম কাহিনী শুনতে আসেন অনেকেই। স্বামীর হাতে হাত রেখে কাটুসিয়া বলছিলেন,“পাওলোর সবথেকে বড় গুন ও আমাকে খুব ভালোবাসে। বোঝে। আমি রেগে গেলে চুপ করে থাকে। পরে ও আমাকে বোঝাই। সব ঠিক হয়ে যায় জানেন”।
অথচ তাঁরা লায়লা-মজনু বা রোমিও জুলিয়েট নন। কিন্তু তাদের প্রেম কাহিনী শুনতে শুনতে অনেকেই অনুপ্রেরণা পান।
Share Button
Print Friendly, PDF & Email
নোটিশ :   কাঠালিয়া বার্তার প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি - সম্পাদক
সম্পাদক ও প্রকাশক: মোঃ শহীদুল আলম, নির্বাহী সম্পাদক: মোহাম্মদ আবদুল হালিম
বার্তা সম্পাদক: মোঃ সাকিবুজ্জামান সবুর
সম্পাদকীয় কার্যলয়: কাঠালিয়া বার্তা, কলেজ রোড, কাঠালিয়া, ঝালকাঠি।
ইমেল: kathaliabarta@gmail.com, মুঠোফোন: ০১৭১২৫২৯২৬৬, ০১৭৭৪৯৩৭৭৫৫