বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৬:৩৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
কাঠালিয়া সাব-রেজিষ্ট্রি অফিস দুর্নীতির আতুরঘর, ভোগান্তিতে সেবাগ্রহিতারা ঢাকাকে স্মার্ট সিটিতে রূপান্তর, ভারতের সহযোগিতার প্রস্তাব ঝালকাঠিতে স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা জাতীয় করণের দাবিতে মানববন্ধন রাজাপুরে শান্তিপূর্ণ ভাবে উপ-নির্বাচন সম্পন্ন ঝালকাঠিতে পাঁচ জেলে আটক ১৪ হাজার মিটার কারেন্ট জাল ও ২০ কেজি মা ইলিশ ১০টি নৌকা জব্দ বিষখালী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলকালে দুটি ড্রেজার জব্দ, চারজনকে এক বছর করে কারাদন্ড কাঠালিয়ায় মুক্তিযোদ্ধা মুনসুর আলী’র পরিবার নিয়ে মানবেতর জীবন-যাপন, অণ্যের বাড়ীতে বসবাস রাজাপুরে পেশাদারি দায়িত্ব পালন কালে সাংবাদিক এর ওপর হামলার চালিয়েছে অসাধু জেলেরা নলছিটিতে মা ইলিশ শিকারের দায়ে ৫ জনকে জেল-জরিমানা ঝালকাঠিতে জেলা পর্যায়ের ৩ দিনব্যাপী বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াড শুরু
রাজাপুর সোহাগ ক্লিনিককে অপচিকিৎসা ও অনিয়মের অভিযোগে কারণ দর্শানোর নোটিশ

রাজাপুর সোহাগ ক্লিনিককে অপচিকিৎসা ও অনিয়মের অভিযোগে কারণ দর্শানোর নোটিশ

ঝালকাঠির রাজাপুরের বেসরকারি প্রতিষ্ঠান সোহাগ ক্লিনিকের অপচিকিৎসা ও অনিয়ম প্রমাণ পাওয়ায় ক্লিনিকের পরিচালক আহসান হাবিব সোহাগকে কারণ দর্শানোর জন্য চিঠি দিয়েছে ঝালকাঠি স্বাস্থ্য বিভাগ।

গত ২১ সেপ্টেম্বর ডাঃ রতন কুমার ঢালি স্বাক্ষরিত নোটিশ সিভিল সার্জন কার্যালয় পাঠানো হয়েছে। সাত কর্ম দিবসের মধ্যে জবাব চাওয়া হয়েছে।

নোটিশে উল্লেখ করা হয়েছে, উপজেলা বেসরকারি ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টার পরিদর্শন কমিটি গত ১৭ সেপ্টেম্বর সোহাগ ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টার পরিদর্শন করেন। পরিদর্শনকালে ২০১৮-২০১৯ অর্থ বছর থেকে অনলাইন প্রক্রিয়ায় নিবন্ধন প্রদানের জন্য অনলাইনে আবেদন প্রক্রিয়া শুরু হয়। কিন্তু তারপরও সোহাগ ক্লিনিক আবেদন প্রক্রিয়া সম্পন্ন না করেই বর্তমানে হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টার চালু রেখেছে।

এছাড়া পরিদর্শনকালে আবদুল কাদের নামে একজন ভর্তি রোগীর ব্যবস্থাপত্রে রক্ত প্রদানের উল্লেখ না থাকলেও তার দেহে রক্ত পরিসঞ্চালন করতে দেখা যায় যা সুষ্ঠু চিকিৎসা সেবার পরিপস্থি। একই সাথে প্রতিষ্ঠানের ২০১৭-২০১৮ সনের লাইসেন্সে প্রতিষ্ঠানটি ১০ শয্যার অনুমোদিত হলেও  সরেজমিনে প্রায় ৫০টি শয্যা দেখতে পায় পরিদর্শন কমিটি।

ঝালকাঠি সিভিল সার্জন ডাঃ রতন কুমার ঢালি ঝালকাঠি সময়কে বলেন, এসব অনিয়মের কারণ জানতে চেয়ে কর্তৃপক্ষকে চিঠি দেয়া হয়েছে। চিঠির জবাব পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

Share Button
Print Friendly, PDF & Email





পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
All rights reserved ©Kathalia Barta (2016-2020)
Design By Rana