বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৪:১৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
সাংবাদিক হিমুর স্মরণে বেতাগী প্রেসক্লাবের দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

সাংবাদিক হিমুর স্মরণে বেতাগী প্রেসক্লাবের দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

বেতাগী(বরগুনা) প্রতিনিধি:

বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রয়াত সাংবাদিক আব্দুল আলীম হিমু’র স্মরণে বেতাগী প্রেসক্লাবের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে ১৪ সেপ্টেম্বর সন্ধ্যায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বেতাগী প্রেসক্লাব সভাপতি আব্দুস সালাম সিদ্দিকীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. মহসীন খানের সঞ্চালনায় দোয়া মোনাজাত পরিচালনা করেন উপজেলা জামে মসজিদের ইমাম ও খতিব সহকারী অধ্যাপক আব্দুল হাই নেছারি।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন, পৌর মেয়র এবিএম গোলাম কবির। বিশেষ অতিথি হিসেবে আলোচনা করেন উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম পিন্টু, বরগুনা প্রেসক্লাব সভাপতি এ্যাডভোকেট সঞ্জীব দাস, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন মনোয়ার ও জাকির হোসেন মিরাজ, সাধারণ সম্পাদক আবু জাফর মোহাম্মদ সালেহ, মোহনা টেলিভিশন সাংবাদিক মো. জাকির হাওলাদার ও একুশে টেলিভিশন সাংবাদিক জয়দেব রায় এবং সাংবাদিক মো. জাফর হোসেন, পৌর আ’লীগ সভাপতি বাবুল আক্তার, বেতাগী প্রেস ক্লাব সাবেক সভাপতি আসাদুল ইসলাম চিনু, সাংবাদিক প্রভাষক আশ্রাফুল হাসান লিটন, আব্দুর রহিম, কোয়েল সিকদার, শাহাদাত হোসেন, সুশান্ত কুমার, নিজাম উদ্দিন, মো. ফোরকান, মো. আরিফ, মো. সজল প্রমুখ। এসময় সাংবাদিক হিমুর স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। এর আগে বেতাগী প্রেসক্লাব তিন দিনের শোক ঘোষণা করে কালো পতাকা উত্তোলন ও কালো ব্যচ ধারন করেন।

Share Button
Print Friendly, PDF & Email





পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
All rights reserved © 2020
Design By Rana