বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৬:১০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি প্রাথমিক স্কুল খোলার প্রস্তুতি, নির্দেশ ও পরিপত্র জারি দি-হাঙ্গার প্রজেক্ট বরিশাল বিভাগের কো-অডিনেটর নির্বাচিত হলেন সাংবাদিক ফারুক হোসেন খান রাজাপুরে প্রতারক চক্রের এক সদস্য গ্রেফতার রাজাপুরে চালককে অচেতন করে ইজিবাইক চুরি ঝালকাঠিতে বিক্রয়কৃত জমি ষড়যন্ত্র করে দখলের পাঁয়তারার অভিযোগ কাঠালিয়ায় কথিত সাংবাদিক রাজিব তালুকদার জেল হাজতে ঝালকাঠিতে আওয়ামী লীগ থেকে বহিস্কার হচ্ছেন সংগঠনিক সম্পাদক শারমিন মৌসুমি কেকা গ্রামীন ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি – Grameen Bank Job Circular নূরের বিরুদ্ধে তো ধর্ষণের কোনো অভিযোগ নেই: ডিএমপি কমিশনার
ঝালকাঠিতে মেয়েকে ধর্ষণচেষ্টার অভিযোগে পিতার বিরুদ্ধে মামলা

ঝালকাঠিতে মেয়েকে ধর্ষণচেষ্টার অভিযোগে পিতার বিরুদ্ধে মামলা

ঝালকাঠিতে মেয়েকে ধর্ষণচেষ্টার অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এ পিতার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে । রবিবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে ঝালকাঠি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এ মেয়েটির মা তার স্বামীর বিরুদ্ধে এ মামলা দায়ের করেন। আদালতের বিচারক জেলা ও দায়রা জজ মো. শহীদুল্লাহ বরিশাল পুলিশ ব্যুরো অব ইনভিস্টিগেশনকে (পিবিআই) চার সপ্তাহের মধ্যে অভিযোগ অনুসন্ধান করে প্রতিবেদনের নির্দেশ দেন।

মামলার বিবরণে জানা যায়, ঝালকাঠি সদর উপজেলার হোসেনপুর গ্রামের মামুন হাওলাদারের স্ত্রী বাবার বাড়িতে বেড়াতে যায়। স্বামী তাঁর দুই মেয়েকে নিয়ে বাড়িতে থাকেন। গত ২৭ আগস্ট রাতে বড় মেয়েকে (১২) ঘুমের মধ্যে ধর্ষণচেষ্টা করে।

পাশে ঘুমানো ছোট মেয়েটি ঘটনা দেখে চিৎকার করলে বড় মেয়ের ঘুম ভেঙে যায়। পরের দিন সকালে বিষয়টি মেয়ে তাঁর মাকে জানালে বাবা মামুন হাওলাদার কাউকে না বলার জন্য হুমকি দেয়। রাতে মামুন ঘর থেকে স্ত্রীর বিদেশ থেকে চাকরির জমানো সাড়ে তিন লাখ টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়। বাদীর আইনজীবী বণি আমিন বাকলাই জানান, স্ত্রী ও তিন সন্তান রেখে দ্বিতীয় বিয়ে করেন স্বামী মামুন হাওলাদার।

এ অবস্থায় সংসারের খরচ যোগাতে বিদেশ যান প্রথম স্ত্রী। সন্তানরা বাবার বাড়িতে থাকতো। করোনার মধ্যে বিদেশ থেকে দেশে আসেন তিনি। খবর পেয়ে স্বামী তাঁর সঙ্গে যোগাযোগ শুরু করেন। দ্বিতীয় স্ত্রীর সঙ্গে সম্প্রতি স্বামীর সম্পর্ক ভালো যাচ্ছিল না। তাই প্রথম স্ত্রী ও সন্তানদের নিজের বাড়িতে নিয়ে যায় মামুন। স্ত্রী মেয়েদের রেখে বাবার বাড়িতে বেড়াতে গেলে মামুন তাঁর বড় মেয়েকে ধর্ষণচেষ্টা করে।

Share Button
Print Friendly, PDF & Email





পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
All rights reserved © 2020
Design By Rana