রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫:৩১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
বিদ্যালয়ের নাম পরিবর্তন না করার দাবীতে মানববন্ধন ও গনস্বাক্ষর কর্মসূচী

বিদ্যালয়ের নাম পরিবর্তন না করার দাবীতে মানববন্ধন ও গনস্বাক্ষর কর্মসূচী

বাকেরগঞ্জ ঐতিহ্যবাহী শ্যামপুর মাধ্যমিক বিদ্যালয়ের নাম না পরিবর্তন করার দাবীতে মানববন্ধন ও গনস্বাক্ষর কর্মসূচী পালন শেষে ইউএনও বরাবর স্মারক লিপি প্রদান করছেন বিদ্যালয়টির ম্যানেজিং কমিটি, শিক্ষক-কর্মচারী, প্রাক্তন ছাত্র-ছাত্রীবৃন্দ, জনপ্রতিনিধি ও অবিভাবক বৃন্দ।

বুধবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত শ্যামপুর বাকেরগঞ্জ আঞ্চলিক সড়কের পাশে ঘন্টা ব্যাপী মানবন্ধনে অংশ গ্রহণ করেছেন বিদ্যালয়টির হাজার হাজার প্রাক্তন ছাত্র-ছাত্রীবৃন্দ, অবিভাবক বৃন্দ, জনপ্রতিনিধি, শিক্ষক-কর্মচারী সহ কার্যনিবাহী কমিটির অধিকাংশ সদস্যবৃন্দ।

মানবন্ধনে বক্তব্য রাখেন প্রাক্তন ছাত্র প্রভাষক ও সাংবাদিক মোঃ আমির হোসেন, মোঃ শামীম হাওলাদার, ম্যানেজিং কমিটির সদস্য আলম ভূইয়া সহ বেস কয়েকজন প্রাক্তন শিক্ষার্থী, অবিভাবক, শিক্ষক, জনপ্রতিনিধি ও কার্যনির্বাহী সদস্য।
মানবন্ধনে বক্তারা বিদ্যালয়টির অতীত ঐতিহ্য ও সাফলের কথা ব্যক্ত করে বলেন, ১৯৩২ সালে স্থাপিত হাওয়ার পর থেকে নানা চড়াই-উৎরাই পেরিয়ে ৮৮ বছর যাবৎ স্বমহীমায় চলমান রয়েছে।

আর মাত্র ১২ বছর পর বিদ্যালয়টির শত বছর প্রতি অনুষ্ঠান উদ্যাপনের প্রস্তুতি চলছে। টিক এই সময় বিদ্যালয়টির নাম পরিবর্তনের গুনজনে ব্যতিত হয়েছেন শিক্ষক, শিক্ষাথীর্, অবিভাবক, কার্যনিবাহী পরিষদের সদস্য বৃন্দ। যাতে বিদ্যালয়ের নাম পরিবর্তন করা না হয় সেজন্য উপস্থিত গণমাধ্যম কর্মীদের মাধ্যমে মাননীয় শিক্ষামন্ত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী’র হস্তক্ষেপ কামনা করেছেন। এসময় তারা বিদ্যালয় নাম পরিবর্তন করা হলে প্রয়োজনে যেকোন ধরনের কঠর কর্মসূচী দেওয়ারও হুশিয়ার বানী উচ্চারণ করেন।

এরপর গনস্বাক্ষর কর্মসূচী অনুষ্ঠিত হয়। মানববন্ধন ও গনস্বাক্ষর কর্মসূচী শেষে বাকেরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার নীকট স্মারক লিপি প্রদান করা হয়।

 

Share Button
Print Friendly, PDF & Email





পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
All rights reserved © 2020
Design By Rana