রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫:২২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
না.গঞ্জের ওই মসজিদ নিয়ে ক্ষোভ ঝাড়লেন জ্বালানি প্রতিমন্ত্রী

না.গঞ্জের ওই মসজিদ নিয়ে ক্ষোভ ঝাড়লেন জ্বালানি প্রতিমন্ত্রী

নারায়ণগঞ্জে মসজিদে গ্যাসলাইন থেকে বিস্ফোরণের ঘটনা পরিদর্শনে এসে রাস্তার ওপর মসজিদ নির্মাণ ও অবৈধ গ্যাস সংযোগ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন জ্বালানি ও বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।

তিনি বলেন, আমি এসে দেখতে পেলাম সড়কের ওপর মসজিদ, নিচে কিভাবে গ্যাস গেছে তদন্ত করে তা জানা যাবে। কেন কিভাবে এমনটা ঘটছে, তা খতিয়ে দেখব। আর এমন ঘনবসতি এলাকায় মসজিদে কিভাবে ৬টি এসি চলে সেটাও ভাবার বিষয়।

শনিবার (৫ সেপ্টেম্বর) বিকেলে ফতুল্লার পশ্চিম তল্লা বাইতুল সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনাস্থল পরিদর্শন করেন জ্বালানি ও বিদ্যুৎ প্রতিমন্ত্রী।

এ সময় তিনি আরও বলেন, নারায়ণগঞ্জে এসে দেখলাম অনেকে অবৈধ গ্যাস চালাচ্ছে। মসজিদে কিভাবে বিস্ফোরণ ঘটলো এ বিষয় নিয়ে প্রধানমন্ত্রী, স্বাস্থ্যমন্ত্রী ও শামীম ওসমানের সঙ্গে যোগাযোগ হয়েছে। মসজিদের ভেতর কিভাবে গ্যাস গেল, তা খতিয়ে দেখা হবে।

তিনি বলেন, মসজিদ নির্মাণে রাজউকের কোনো অনুমতি নেই। রাস্তা ঘেঁষে কিভাবে মসজিদ গড়ে তোলা হলো? আমরা আগে থেকে সাবধান হই না। ঘটনা ঘটলে সবাই তৎপর হই। জনগণ যদি সহযোগিতা না করে তাহলে গুটি কয়েক অফিস নিয়ে সারা দেশে সার্ভিস সম্ভব না।

এদিকে প্রতিমন্ত্রী ঘটনাস্থল পরিদর্শন করতে এসে স্থানীয় প্রশাসনের সঙ্গে আলোচনা করেন এবং মসজিদে কিভাবে বিস্ফোরণ ঘটলো তা খতিয়ে দেখতে কঠোর নির্দেশ দেন।

Share Button
Print Friendly, PDF & Email





পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
All rights reserved © 2020
Design By Rana