রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৩:৫৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
রাজাপুরে শিশু ধর্ষনের অভিযোগে থানায় মামলা !

রাজাপুরে শিশু ধর্ষনের অভিযোগে থানায় মামলা !

সাইদুল ইসলাম, রাজাপুর:

ঝালকাঠির রাজাপুরে নয় বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করেছেন শিশুটির বাবা।

উপজেলার মঠবাড়ী ইউনিয়নের পুখরিজানা খানবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

ওই শিশু ও মামলা সূত্রে জানা গেছে, গত ১ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেল ৫ টার দিকে শিশুটি তার পার্শবর্তী হাকিম খানের বাড়িতে গেলে তার ছেলে শাহিন (২০) তাকে সাপ দেখার কথা বলে ঘরে ডেকে নেয়।

এ সময় ঘরে কেউ না থাকায় শাহিন ছলনাকরে তার ঘরের ভিতরের রুমে নিয়ে দরজা বন্ধ করে চাকু ও বটি দিয়ে ভয় দেখিয়ে শিশুটিকে ধর্ষন করে।

সন্ধার আগ মুহুর্তে শাহিনের মা তার ঘরের সামনে এসে দরজা বন্ধ দেখে শাহিনকে ডাকাডাকি করে। শাহিন বিলম্বকরে দরজা খুললে তার মা ঘরের ভিতরে প্রবেশ করে ওই শিশুটিকে বিবস্ত্র অবস্থায় দেখতে পায়।

তখন রাগান্নিত হয়ে শাহিনের মা শাহিনকে মারধর করে এবং ধর্ষনের শিকার শিশুটিকে ঝাড়– নিয়ে ধাওয়া করে।

তারপর শাহিনের মা তার প্রতিবেশীদের কাছে বিষয়টি বলাবলি করে। এ ঘটনা প্রাথমিক ভাবে স্থানীয় ইউপি সদস্যসহ ২/৩ জন ব্যক্তি ধাঁমাচাপা দেওয়ার চেষ্টা করেছিল বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় শিশুটির বাবা আবুল কালাম বাদী হয়ে বৃহস্পতিবার (৩সেপ্টেম্বর) রাতে রাজাপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০৩ এর ৯(১) ধারায় মামরা দায়ের করেন। যাহার মামলা নং ০১

রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করা হয়েছে এবং ভুক্তভোগী শিশুটির স্বাস্থ্য পরিক্ষা ও বিজ্ঞ আদালতে জবানবন্দি দেওয়ার জন্য পাঠিয়েছি। আসামীকে গ্রেফতারের চেস্টা অব্যাহত রয়েছে।

 

Share Button
Print Friendly, PDF & Email





পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
All rights reserved © 2020
Design By Rana