এখন সময় :
,
kathaliabarta.com

কাঠালিয়ায় নারী ইউপি সদস্যের কাছে চাদাঁ দাবির অভিযোগে রাজিব তালুকদারসহ ৩জনের নামে মামলা

বিশেষ প্রতিনিধি:

ঝালকাঠির কাঠালিয়ায় নারী ইউপি সদস্যের কাছে সাংবাদিক পরিচয়ে চাদাঁ দাবি ও কুপ্রস্তাবে রাজি  না হওয়ায় অশ্লীল ভিডিও তৈরি করে ফেইজবুকে ছড়িয়ে দেয়ার হুমকীর অভিযোগে রাজিব তালুকদারকে প্রধান করে ৩ জনের নামে কাঠালিয়া থানায় মামলা হয়েছে। শুক্রবার বিকেলে (১০ জুলাই) এ মামলাটি করেন কাঠালিয়া সদর ইউনিয়নের (সংরক্ষিত ৪,৫,৬ নং ওয়ার্ডের) মহিলা ইউপি সদস্য মোসা. সাবিনা ইয়াসমীন। মামলা নং-২, ১০/৭। গত (৫ জুলাই) ইউপি সদস্য সাবিনা ইয়াসমীন এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার সুফল চন্দ্র গোলাদার ও কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় বরাবর লিখিত অভিযোগ করেন।

 

মামলার বিবরণ ও দাখিলকৃত অভিযোগে নারী ইউপি সদস্য সাবিনা ইয়াসমিন জানান, উপজেলা বানাই গ্রামের মজিদ ওরফে মধু তালুকদারের পুত্র রাজিব তালুকদার অত্যান্ত চালাক, প্রতারক, লম্পট ও দুঃচরিত্র প্রকৃতির লোক। রাজিব তালুকদারে নেতৃত্বে কয়েকজনের সঙ্গবদ্ধ চক্রটি সাংবাদিকতার নাম বিক্রি ও সাংবাদিক পরিচয়ে বø্যাকমেইলের মাধ্যমে টাকা আদায় ও আত্মসাৎ এবং নারীদের সাথে শারীরিক সম্পর্ক স্থাপনসহ বিভিন্নভাবে ভয়ভীতি ও প্রতারণার করে সাধারণ জনগণকে জিম্মি করা এদের নেশা ও পেশা। এরই ধারাবাহিকতায় রাজিব তালুকদার গত দু’মাস পূর্বে আমার এলাকাকায় একটি বাল্যবিবাহের চেষ্টা ঘটনাকে কেন্দ্র করে আসামি রাজিব তালুকদার সাংবাদিক পরিচয় দিয়ে আমার কাছে (সাবিনা ইয়াসমিন) প্রথমে ২০ হাজার এবং পরে ৩০ হাজার টাকা চাদাঁ দাবি করেন এবং কৌশলে বিভিন্ন সময়ে শারিরিক সম্পর্কের কু-প্রস্তাব দেয়।

 

এছাড়া রাজিব তালুকদার  আমাকে বলেন, প্রশাসনের লোকদের সাথে তার ভাল সম্পর্ক আছে তাই আমার কোন ক্ষতি হবে না। কিন্তু আমি তাদের দাবিকৃত টাকা দিতে অস্বীকৃতি জানালে রাজিব তালুকদারসহ অপর আসামিরা একত্রিত হয়ে পথে-ঘাটেসহ বিভিন্নভাবে ভয়ভীতি দেখান এবং আমার (নারী ইউপি সদস্য সাবিনা) অশ্লীল ভিডিও তৈরি করে ফেইসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকী দেয় রাজিব তালুকদার ও তার লোকজন। এমনকি আমার মান সম্মান সব নষ্ট করে দেবে ও আমার স্বামী মো. শামীম মৃধার হাত-পা কেটে চির তরে পঙ্গু করে দেবে বলে হুমকী প্রদান করে আসামিরা।

 

কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় বলেন, ইউপি সদস্য সাবিনা ইয়াসমীনের ঘটনায় রাজিব তালুকদারসহ তিন জনকে আসামী করে একটি মামলা হয়েছে। শনিবার বিকেলে রাজিবকে গ্রেফতারের জন্য পুলিশ অভিযান চালিয়েছে। যতদ্রুত সম্ভব পুলিশ তাকে গ্রেফতার করবে।

 

Share Button
Print Friendly, PDF & Email
নোটিশ :   কাঠালিয়া বার্তার প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি - সম্পাদক
সম্পাদক ও প্রকাশক: মোঃ শহীদুল আলম, নির্বাহী সম্পাদক: মোহাম্মদ আবদুল হালিম
বার্তা সম্পাদক: মোঃ সাকিবুজ্জামান সবুর
সম্পাদকীয় কার্যলয়: কাঠালিয়া বার্তা, কলেজ রোড, কাঠালিয়া, ঝালকাঠি।
ইমেল: kathaliabarta@gmail.com, মুঠোফোন: ০১৭১২৫২৯২৬৬, ০১৭৭৪৯৩৭৭৫৫