এখন সময় :
,
kathaliabarta.com

কাঠালিয়ায় ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

বিশেষ প্রতিনিধি:

ঝালকাঠির কাঠালিয়ায় আওরাবুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ কামরুজ্জান লিটন নকীব সোমবার সকাল ১১ টায় ইউনিয়ন পরিষদ মিলনায়তনে সংবাদ সম্মেলন করেন। গণ্যমাণ্য ব্যাক্তিদের কাছে সংবাদ সম্মেলনের মাধ্যমে করোনা ভাইরাস এবং ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্ত পরিবারকে সরকারি ভাবে যে ত্রাণ সহায়তা দেয়া হয় তার পরিসংখ্যান ও তুলে ধরেন ।

সংবাদ সম্মেলনে তিনি জানান, গত ৬ জুন শনিবার আমার প্রতিপক্ষরা সমাজে আমাকে হেয় প্রতিপন্ন করার লক্ষে একটি মিথ্যা ষরযন্ত্রমূলক মানববন্ধন করেছে।

যার উপর ভিত্তি করে ফেইসবুক ও কয়েকটি মিডিয়ায় আমার বিরুদ্ধে ত্রাণ বিতরণে অনিয়মের একটি সংবাদ প্রচার করে।



তিনি আরো বলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি জাহাঙ্গির হোসেন মোল্লাসহ একটি কুচক্রী মহল সমাজে আমার জনপ্রিয়তা নষ্ট ও সম্মান ক্ষুন্ন করার জন্য এলাকার সাধারণ মানুষদের ভূল বুঝিয়ে মানববন্ধনে অংশ গ্রহন করিয়েছে।

এছাড়াও যারা মানববন্ধনে অংশ নিয়েছে তাদের মধ্যে ৩১টি পরিবারই করোনা ভাইরাসে কর্মহীন মূহূর্তে সরকারি বরাদ্ধের ত্রাণ সামগ্রী পেয়েছে।

তাই তারা মানববন্ধনে যে তথ্য উত্থাপন করেছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

আমি মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী বাড়ি বাড়ি গিয়ে গৃহবন্দি অসহায় মানুষের পাশে দাড়িয়েছি ও খাদ্র সামগ্রী পৌছে দিয়েছি।

সুতরাং আমাকে নিয়ে এমন ধরনের সংবাদ প্রকাশ অনেক দুঃখজনক। আমি এর তীব্র নিন্ধা ও প্রতিবাদ জানাই।

এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আঃস ত্তার, বেতাগী ডিগ্রী কলেজের সাবেক উপাধক্ষ মোঃ সুলতান আহম্মদ, ইউপি সদস্য অলিউর রহমান, শামিম রেজা ও বেবী বেগম সহ প্রমূখ।




Share Button
Print Friendly, PDF & Email
নোটিশ :   কাঠালিয়া বার্তার প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি - সম্পাদক
সম্পাদক ও প্রকাশক: মোঃ শহীদুল আলম, নির্বাহী সম্পাদক: মোহাম্মদ আবদুল হালিম
বার্তা সম্পাদক: মোঃ সাকিবুজ্জামান সবুর
সম্পাদকীয় কার্যলয়: কাঠালিয়া বার্তা, কলেজ রোড, কাঠালিয়া, ঝালকাঠি।
ইমেল: kathaliabarta@gmail.com, মুঠোফোন: ০১৭১২৫২৯২৬৬, ০১৭৭৪৯৩৭৭৫৫